,


বড়াইগ্রামে ৫০লক্ষ টাকার তক্ষক বিক্রির অভিযোগ

বড়াইগ্রামে ৫০লক্ষ টাকার তক্ষক বিক্রির অভিযোগ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের আটাই গ্রামের মৃত আজাহার আলী মন্ডলের ছেলে আ: সামাদ মন্ডল(৬০) এর নামে তক্ষক বিক্রির অভিযোগ উঠেছে। এলাকা বাসীর মধ্যে তুমুল ঝড় উঠেছে ৫০ লক্ষ টাকার তক্ষক বিক্রি করেছে আঃ সামাদ। মাঠে, ঘাটে, বাজারে এমন কি চায়ের দোকানেও আলোচনা চলছে আঃ সামাদের তক্ষক বিক্রির ৫০লক্ষ টাকার কথা নিয়ে।

এলাকাবাসীর কাছে জানতে চাইলে এলাকাবাসী জানান, আ: সামাদ(৬০) অনেক দিন থেকে বনে জঙ্গলে কি যেন একটা খুঁজে বেড়ায়। তার পর তাহার বাড়িতে বাহিরের বেশ কিছু লোক আশা যাওয়া করতে শুরু করে। খোজ নিয়ে জানতে পারি আ: সামাদ (৬০) একটি টিকটিকি না কি যেন ৫০লক্ষ টাকায় বিক্রি করেছে এবং আরো একটি তাহার বাড়িতে আছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় দোকানদার ও এলাকাবাসীরা বলেন রমজানের ছেলে সাবা(৩৬) সব জানে এবং এলাকাবাসী এটাও বলেন যে, সাবা(৩৬) নিজে চিটাগাং গিয়ে লোক নিয়ে বাড়িতে এসে বিক্রি করেন এই বিরল প্রজাতির তক্ষক প্রানীটি। আর যে সকল লোকজন আসেন তাহারা সবাই অচেনা মানুষ, তাদের দেখে কেহ চিনতে পারিনা আমরা। আর সেই কারনে আমাদের তাদের ওপর সন্দেহ আরো দৃঢ় হয়েছে।

পরে অভিযুক্ত আ: সামদের কাছে জানতে চাইলে তিনি এবং তার বাড়ির সকল লোকজন কোনো প্রশ্নের উত্তর না দিয়ে সরাসরি বলেন আমরা কিছু জানিনা।

তথ্য সংগ্রহের শেষে বাড়ি ফেরার পথে মোবাইল ফোনে কল করে সজল নামে সাংবাদিক পরিচয় একজন খুবই অবাঞ্চনীয় ও বাজে ভাষায় তথ্য সংগ্রহের সকল তথ্য পত্রিকায় প্রকাশ করতে নিষেধ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: