,


বেলকুচিতে হেরোইন ও বিআরসহ ৫ জন আটক

বেলকুচিতে হেরোইন ও বিআরসহ ৫ জন আটক

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে ৩৯ পুরিয়া হেরোইন ও ২০ ক্যান বি,আরসহ ৫ জনকে আটক করেছে থানার পুলিশ।

বৃহস্পতিবার পৃথক অভিযানে বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতী বাজার ওয়াবদা বাঁধ থেকে ৩৯ পুরিয়া হেরোইন ৪ জনকে আটক করে। এছাড়া চালা উত্তর পাড়া এলাকায় অভিযান চালিয়ে ২০ ক্যান বি,আর মদসহ ১ জনকে আটক করে।

গ্রেফতারকৃত হেরোইনসহ পৌর এলাকার মুকুন্দগাঁতী গ্রামের সুজাবত আলীর ছেলে সাইদুর ইসলাম (৪০), একই গ্রামের বাড়ইপাড়ার মৃত সঞ্জিত চন্দ্র ঘোষের ছেলে দুলাল চন্দ্র ঘোষ (৪৬), শেরনগর এলাকার আশু শেখের ছেলে আশরাফ শেখ (২৬) ও ধুকুরিয়াবেড়া ইউনিয়নের কলাগাছী গ্রামের মহের মোল্লার ছেলে হেকমত মোল্লা (২৬)। এছাড়া পৌর এলাকার চালা উত্তরপাড়ার মানিক (৩৫) এর বাড়ীতে অভিযান চালিয়ে ২০ ক্যান বি,আর জাতীয় মদ উদ্ধার করে। সে ঐ গ্রামের শান্তাহার আলীর ছেলে।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক শামীম রেজা ও সহকারী উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ সংগীয় ফোর্স নিয়ে মুকুন্দগাঁতী বাজার এলাকা ও চালা গ্রামে মাদক বিরোধী অভিযান চালায়। অভিযানে ৩৯ পুরিয়া হেরোইন ও ২০ ক্যান বি,আর জাতীয় মদ উদ্ধার করে। এ সময় ৫ জনকে আটক করা হয়।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় পৃথক দুটি মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: