বেলকুচিতে যুবলীগের মটর সাইকেল শোভাযাত্রা ও আলহাজ মমিন মন্ডলকে বর্ণাঢ্য সংবর্ধনা

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামী যুবলীগের মটর সাইকেল শোভাযাত্রা ও মন্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ আব্দুল মমিন মন্ডলকে রপ্তানি ট্রফি ও সি,আই,পি কার্ড দেওয়ায় তাকে বর্ণাঢ্য সংবর্ধনা দেয়া হয়।

বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বহু সংখ্যক মটর সাইকেলের বহর নিয়ে আওয়মী যুবলীগ ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সয়দাবাদ থেকে আলহাজ মমিন মন্ডলকে নিয়ে আসে দলীয় কার্যালয়ের সামনে। তারপর সংবর্ধনা দেয়া হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠান উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে উপজেলা যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজার সভাপতিত্বে,যুগ্ন-আহব্বায়ক ওমর ফারুক সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা সিরাজগঞ্জ – ৫ (বেলকুচি-চৌহালী) আসনের মনোনয়ন প্রত্যাশী মন্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ আব্দুল মমিন মন্ডল, তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন সারা বিশ্বের উন্নয়নের রোল মডেল। জাতির পিতার সুদূরপ্রসারী চিন্তা ও দর্শন ছিল তারুণ্য নির্ভর। এই রাষ্ট্র তখনই বিকশিত হবে-যখন এ দেশের যুব সমাজ সংগঠিত হবে।

তাই সকল ভেদাবেদ ভুলে আমাদের নৌকার বিজয় নিশ্চিত করতে হবে এবং তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন বেলকুচি-চৌহালীকে একটি রোল মডেল হিসেবে গড়ে তুলবেন। মনোনয়ন বোর্ড মনোনয়ন দিবেন এবং যাকেই মনোনয়ন দিক আমরা নৌকা মার্কার বিজয় নিশ্চিত করে বেলকুচি-চৌহালী আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেব।

বাংলাদেশ আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই এদেশের মানুষের ভাগ্যের উন্নতি হয়েছে, আন্তর্জাতিক পরিমণ্ডলে বেড়েছে সুনাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল।’ বাংলাদেশের অগ্রগতির জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, সহ-সভাপতি গাজী দেলখোশ আলী প্রামাণিক, সহ-সভাপতি আলহাজ শাহজাহান আলী সরকার,যুগ্ন-সাধারণ সম্পাদক আজিজুল হক ঘোষণ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম নয়ন মোল্লা, রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ, উপজেলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া মিলন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ প্রামাণিক সহ উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্টার

একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.

Leave a Comment

Recent Posts

জিঞ্জিরা প্রাসাদ – দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি জিঞ্জিরা প্রাসাদ কে ঘিরে। জিঞ্জিরা প্রাসাদ কোথায় অবস্থিত, ইতিহাস, কাঠামো, কেন যাবেন,… Read More

21/09/2020

মুসা খান মসজিদ – ঐতিহাসিক দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি মুসা খান মসজিদ কে ঘিরে। মুসা খান মসজিদ কোথায় অবস্থিত, ইতিহাস, কাঠামো,… Read More

20/09/2020

রিয়েলমি সিক্স আই ফোনের দাম ও স্পেসিফিকেশন

টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমি 'আনলিশ দ্য পাওয়ার' ট্যাগলাইনে সিক্স সিরিজের নতুন স্মার্টফোন 'রিয়েলমি সিক্স আই' বাংলাদেশের… Read More

20/09/2020

গ্রীন ভিউ রিসোর্ট – দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি গ্রীন ভিউ রিসোর্ট কে ঘিরে। গ্রীন ভিউ রিসোর্ট কোথায় অবস্থিত, ইতিহাস, কাঠামো,… Read More

19/09/2020

রাজা হরিশচন্দ্রের ঢিবি – ঐতিহাসিক দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি রাজা হরিশচন্দ্রের ঢিবি কে ঘিরে। রাজা হরিশচন্দ্রের ঢিবি কোথায় অবস্থিত, ইতিহাস, কাঠামো,… Read More

18/09/2020

ভাষা শহীদ আবুল বরকত স্মৃতি জাদুঘর – দর্শনীয় স্থান

আমাদের আজকের প্রতিবেদনটি ভাষা শহীদ আবুল বরকত স্মৃতি জাদুঘর ও সংগ্রহশালা কে ঘিরে। শহীদ আবুল… Read More

18/09/2020

This website uses cookies.