বেলকুচিতে বন্যার্তদের মাঝে টেকনো কমিউনিটির ত্রাণ বিতরণ

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জেরর বেলকুচি উপজেলার পৌরসভা,বেলকুচি ও বড়ধুল ইউনিয়নের বিভিন্ন স্থানে দুস্থদের মাঝে টেকনো কমিউনিটির ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত বেলকুচি উপজেলার বেলকুচি পৌরসভা, বেলকুচি ইউনিয়ন ও বড়ধুল ইউনিয়নের বন্যাকবলিত দুস্থদের মাঝে টেকনো কোম্পানির ব্যবস্থাপনায় ১০ কেজি করে চাউল ও শুকনো খাবার সামগ্রী ১৮০০ পরিবারের মাঝে বিতরণ করা হয়। এসময় ত্রাণ বিতরণ কাজের উদ্বোধন করেন বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার এস,এম, সাইফুর রহমান।
এসময় আরও উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবান কর্মকর্তা জাকির হোসেন, সাবেক বড়ধুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফরিদ আহম্মেদ,টেকনো কোম্পানির কর্মকর্তা কর্মচারীবৃন্দ, বেলকুচি প্রেসক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক ও যমুনা টিভির ষ্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, প্রেসক্লাব সদস্য এম,এ,মুছা,সবুজ সরকার,উজ্জল অধিকারীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.