বেনাপোল সীমান্ত থেকে বোমা ও ফেন্সিডিল সহ আটক-১

বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোল ও শার্শা সীমান্ত এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে ৩৮৩ বোতল ফেন্সিডিল ৬টি হাত বোমাসহ এক যুবক কে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার রাত ও শুক্রবার সকালে পৃথক অভিযানে এদের আটক করা হয় বলে জানিয়েছে বিজিবি।
খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) অধিনায়ক ইমরান উল্লাহ সরকার জানান, বেনাপোল পোর্ট থানার শিকড়ি বটতলা মাঠের মধ্য হতে ৩৬৫ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করা হয়। অপর দিকে বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী গ্রাম থেকে ১৮ বোতল ফেন্সিডিল সহ মোঃ আকরাম হোসেন সামে এক যুবক আটক করা হয়। আটক আকরাম বেনাপোলের পুটখালী গ্রামের আবুল হোসেন ছেলে।

অপর এক অভিযানে পাঁচভুলট বিজিবি ক্যাম্পের সদস্যরা আজ শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পাঁচভুলট গ্রামের মেহেদী হাসান এর রান্না ঘরের মাটির নীচে প্লাষ্টিকের কৌটার মধ্যে লুকায়িত অবস্থায় ০৬ টি দেশীয় তৈরী তাজা হাত বোমা উদ্ধার করে। এ ব্যাপারে শার্শা থানায় খবর দিলে পুলিশ ্এসে বোমা গুলি নিয়ে যায়।
আটককৃত আসামী, মাদকদ্রব্য ও মোবাইল ফোন বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.