,


বেনাপোলে আবাসিক হোটেল থেকে পুলিশ কনষ্টবলসহ এক যুবতী আটক
বেনাপোলে আবাসিক হোটেল থেকে পুলিশ কনষ্টবলসহ এক যুবতী আটক

বেনাপোলে আবাসিক হোটেল থেকে পুলিশ কনষ্টবলসহ এক যুবতী আটক

বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলের একটি আবাসিক হোটেল থেকে এক পুলিশ কনষ্টবলকে অনৈতিক কার্ষকালাপের অভিযোগে এক যুবতীসহ আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। শুক্রবার (৫ জুলাই) সন্ধ্যার সময় তাদের আটক করা হয়।

আটককৃত পুলিশ এর নাম রবিউল ইসলাম। সে নাভারন হাইওয়ে পুলিশের কনষ্টবল এবং আটক যুবতী মীম (২৫)। বেনাপোল পোর্ট থানার গাজিপুর গ্রামের মিজানুর এর মেয়ে এবং পিমা নামে একটি সিকিরিউটি কোম্পানির বেনাপোল বন্দরের নিরাপত্তা প্রহরী।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে বেনাপোল বাজারের সানসিটি নামে একটি হোটেলে অভিযান চালানো হয়। সেখানে একটি কক্ষের ভিতর নাভারন হাইওয়ে পুলিশ কনষ্টবল রবিউল ইসলাম এবং বেনাপোল চেকপোষ্টের আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে কর্তব্যরত পিমাসিস নামে একটি সিকিউরিটি কোম্পানির মহিলা নিরাপত্তা প্রহরী মীম নামে এক যুবতীকে আটক করা হয়।

স্থানীয়রা জানায়, মীম স্বামী পরিত্যাক্তা। তার একটি ৪ বছরের মেয়ে আছে। তার পৈত্রিক বাড়ি যশোর পুলের হাট। সে বেনাপোলে গাজিপুর এলাকায় ভাড়া থাকে।
বেনাপোল পোর্ট থানার এস আই আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি এবং আমার থানার এএসআই শরিফুল তাদের সানসিটি নামে একটি হোটেলের কক্ষ থেকে হাতে নাতে আটক করি।

এ ব্যাপারে নাভারন হাইওয়ে পুলিশের ইনচার্জ এস আই রফিকুল ইসলাম বলেন, আমি বিষয়টি এসপি স্যারকে অবগত করেছি। তাকে আপাতত বরখাস্থ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: