,


যশোর (Jessore)

বেনাপোলের পুটখালী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি গরু ব্যবসায়ী আহত

বেনাপোল প্রতিনিধিঃ যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি এক গরু ব্যবসায়ী আহত হয়েছে। আহত গরু ব্যবসায়ীর নাম মনিরুল ইসলাম (৪০)।সে পুটখালী গ্রামের মৃত গোলদার হোসেনের ছেলে।
বৃহস্পতিবার (২৭ জুন) ভোরে ইছামতি নদীর ধারে মনিরুল কে লক্ষ্য করে গুলি ছোড়ে বিএসএফ। এ সময় গুলি তার পিঠে এসে বিদ্ধ হয়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।
স্থাানীয় এক যুবক জানায়, সকালে খবর পায় ইছামতি নদীর ধারে এক যুবক গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছে। গিয়ে খো যায় সে পুটখালী গ্রামের মৃত গোলদারের হোসেনের ছেলে মনিরুল।পরে তার পরিবারের কাছে কবর পাঠালে পরিবারের লোকজন তাৎক্ষনিক ভাবে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।
বিএসএফের গুলিতে আহত মনিরুল এর বড় ভাই সাবেক ইউপি সদস্য লিয়াকত হোসেন জানান লোক মুখে খবর পেয়ে গুলিবিদ্ধ অবস্থায় আমার ভাইকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করি এবং তার পিঠে বিদ্ধ গুলি ডাক্তার বের করে। বর্তমানে আমার ভাই সুস্থ্যা আছে।

পুটখালী বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার মশিউর রহমান এর কাছে গুলিবিদ্ধ যুবকের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, এমন একটি খবর শুনেছি। বিস্তারিত পরে বলতে পারবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: