,


বেনাপোলের ছাত্রকে শারিরীক নির্যাতন করার অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে
বেনাপোলের ছাত্রকে শারিরীক নির্যাতন করার অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে

বেনাপোলের ছাত্রকে শারিরীক নির্যাতন করার অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে

বেনাপোল প্রতিনিধিঃ বন্দর নগরী বেনাপোলের মাহাবুবা হক এতিম খানায় আসিফ নামে ছাত্রকে শিারিরীক নির্যাতন করার অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। আহত ছাত্রের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটে। আহত আসিফ বেনাপোলের বারোপোতা গ্রামের আব্দুল গনির ছেলে ও মাহাবুবা হক এতিম খানার মখতোব বিভাগের ছাত্র।

এতিম খানার ছাত্ররা অভিযোগ করে জানায়, বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে খেলার সময় অসাবধানতাবশত আসিফ ছাদের সানসেট থেকে পড়ে যায়। এতে শিক্ষক আমিনুর তাকে চিকিৎসা না করিয়ে এলোপাতাড়ি মারধর করে একটি ঘরে বসিয়ে রাখে। মাদ্রাসার ছাত্ররা দেখতে পায় সে গুরুতর অসুস্থ হয়ে ছটফট করছে এবং তার কান দিয়ে রক্ত পড়ছে। পরে ছাত্ররা বিষয়টি অন্য শিক্ষকদের জানালে সন্ধ্যার পর তারা আসিফকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য যশোর নেওয়ার পরামর্শ দেওয়া হয়।
এতিম খানার তত্ত্বাবধানকারী শিক্ষক খলিলুর রহমান জানান, ঘটনাটি শুনার সাথে সাথে আহত ছাত্রকে উন্নত চিকিৎসার জন্য এম্বুলেন্সে করে যশোর পাঠায়। এছাড়া বিষয়টি এতিম খানা ম্যানেজিং কমিটি ও ছাত্রের পরিবারকে জানায়। মারধরের বিষয়টি তিনি দেখেননি। শিশুদের কাছ থেকে ঘটনা কিছুটা শুনেছেন। তবে শারিরীক নির্যাতনের বিষয়টি প্রমাণিত হলে তদন্ত সাপেক্ষে কমিটি তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে।

এদিকে, অভিযুক্ত শিক্ষক আমিনুর রহমান তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি আহত ছাত্রকে কোন নির্যাতন করেনি। এটি তার বিরুদ্ধে অপপ্রচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: