,


বিদ্যুতের অতিরিক্ত লোডশেডিং-এ অতিষ্ঠ গ্রাহকরা

বিদ্যুতের অতিরিক্ত লোডশেডিং-এ অতিষ্ঠ গ্রাহকরা

সিংড়া প্রতিনিধিঃ পল্লী বিদ্যুতের অব্যাহত ভেলকিবাজী ও মাত্রাতিরিক্ত লোডশেডিংয়ে অতিষ্ঠ সিংড়া উপজেলাবাসী। বেশ কিছুদিন থেকে চলছে অতিরিক্ত লোডশেডিং। দিনে ৫/৭ বার লোডশেডিং পোহাতে হচ্ছে সিংড়া উপজেলাবাসীকে। বিশেষ করে রাতের বেলা বিদ্যুৎ বঞ্চিত থাকতে হয় সিংড়াবাসীকে।

পৌর শহরের মাদ্রাসা মোড় এলাকার শুভ নামের একজন কম্পিউটার দোকানদার বলেন, দিনের বেলা অতিরিক্ত লোডশেডিংয়ের কারণে দোকানে ঠিকমত কাজ করতে পারছি না, আবার রাতেও খুব বিরক্ত করছে। উপজেলার কালিগঞ্জ গ্রামের সমশের আলী বলেন, একদিকে প্রচন্ড গরম, তারপরে আবার বিদ্যুতের অতিরিক্ত লোডশেডিং। আমরা এর প্রতিকার চাই।

কৈগ্রামের হাবিবুর রহমান ও সরকারপাড়া মহল্লার সাব্বির বলেন, বিদ্যুতের লোডশেডিং এ খুবই দূর্বিষহ অবস্থা, আমরা লোডশেডিং মুক্ত সিংড়া চাই। শালমারা গ্রামের মাহাবুর শেখ ও নিংগইন গ্রামের শাহিন আলী বলেন, লোডশেডিং এ আমরা অতিষ্ঠ, এর প্রতিকার চাই।

সিংড়া বাজারের কয়েকজন ব্যবসায়ী জানান, গত কয়েকদিন যাবৎ অতিরিক্ত লোডশেডিং হচ্ছে, যার কারণে গরমে আমরা ঠিকমত ব্যবসা করতে পারছি না, শীঘ্রই এর সমাধান হোক এটাই আমাদের চাওয়া।

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১, সিংড়া জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. সুলতান উদ্দিন জানান, সিংড়া উপজেলায় কোন লোডশেডিং নেই। মাঝে মাঝে বিদ্যুৎ থাকেনা এটা সাময়িক কিছু সমস্যার কারণে হয়। তবে নির্বিঘœ সেবা দেয়ার জন্য আমরা বদ্ধপরিকর। আমরা চেষ্টা করছি গ্রাহকরা যেন হয়রানীর শিকার না হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: