,


রাজীবপুরে ৭ বছরের শিশুকে ধর্ষণ

বান্দরবানের লামায় ৯ বছরের এক শিশু ধর্ষিত

উজ্জ্বল বড়ুয়া:
 লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে ৯ বছরের এক শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে । ধর্ষণের পাঁচ ঘন্টার মধ্যে লামা উপপরিদর্শক মোঃ সালাউদ্দিন রাসেদ ধর্ষক  মোঃ আরিফকে গ্রেপ্তার করেছে।
শিশুটি উপজেলার ডান ও বাম হাতি ছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী । মঙ্গলবার  দুপুরে ১২টার সময় শিশু মেয়েটি বাড়ির পাশে পাহাড়ে গরু চরাতে গেলে তাকে মুখ চেপে ধরে নিয়ে নিজের খামার বাড়িতে ধর্ষণ করে ধর্ষক মােঃ আরিফ ( ২২ ) । সে ফাঁসিয়াখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মধ্যম  হায়দারনাশী এলাকার রমজান আলীর ছেলে ।
ভিকটিমের মা মোস্তফা বেগম জানায় , স্কুল বন্ধ থাকায় বাড়ির পাশে প্রতিদিন গরু চরাতে যায় আমার মেয়ে । তাদের বাড়ির পাশে ধর্ষকের খামার বাড়ি। পাহাড়ে একা পেয়ে ধর্ষক মােঃ আরিফ তার মেয়েকে মুখ চেপে ধরে নিয়ে তার খামার বাড়িতে ধর্ষণ করে।  এঘটনার পর আমি আমার মেয়েকে নিয়ে লামা থানায় আসছি ।
এদিকে লামা থানার উপপরিদর্শক মোঃ সালাউদ্দিন রাশেদ এ প্রতিবেদককে জানায় বিকাল পাঁচটায় হায়দারনাশি এলাকা থেকে ধর্ষক মোঃ আরিফকে গ্রেপ্তার করেছি।
এ ব্যাপারে লামা থানার অফিসার ইনচার্জ মােহাম্মদ মিজানুর রহমান বলেন , এ ঘটনায় আসামীকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। লামা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: