বলিউডে পা রাখছেন বাংলাদেশি অভিনেত্রী

ডেস্ক রিপোর্টারঃ দেশের গণ্ডি পেরিয়ে বলিউডে পা রাখছেন জাকিয়া বারী মম। ছবির নাম ‘ম্যাক্স কি গান’। ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার এ খবর দিয়েছে।

ছবির গল্প প্রসঙ্গে সংবাদমাধ্যমটি জানিয়েছে, কোটিপতি ম্যাক্স মনে করেন অর্থের জোর থাকলে জয় করা যায় সব কিছু। এমনকি তাঁর মৃত ভাইকেও নাকি ফিরিয়ে আনা সম্ভব। সেখান থেকেই একের পর এক নারকীয় হত্যালীলায় মেতে ওঠে ম্যাক্স। এই নিয়েই এগোয় ছবি। সাসপেন্সে মোড়া এই ছবিটি পরিচালনা করছেন সমীর খান। এই ছবিতে মম’র চরিত্র একজন সিবিআই অফিসারের।

ছবি প্রসঙ্গে আনন্দবাজারকে মম বলেন, আমার খুবই ভাল লাগছে। এই মুহূর্তে আমি ভুটানে রয়েছি ছবির শুটের জন্য। ২৩ আগস্ট পর্যন্ত শুটিং চলবে এখানে।

আগামী দিনে কি টলিউডেও দেখা যাবে? এমন প্রশ্নের জবাবে এ অভিনেত্রী বলেন, টলিউডেও কাজ করতে আমি আগ্রহী। তবে পাশাপাশি বাংলাদেশেও কাজ চালিয়ে যেতে চাই। ওটি আমার নিজের দেশ। ওই দেশই আমাকে পরিচিতি এনে দিয়েছে। তাই সবার আগে প্রাধান্য পাবে বাংলাদেশই।

‘ম্যাক্স কি গান’ নিয়ে ছবির নির্মাতা ফয়সাল সাইফের সঙ্গে ২০১৭ সালে পাকা কথা হয়ে গেলেও নানা কারণে ছবির শুটিং পিছিয়ে যায়।

২০০৬-এ ‘দারুচিনি দ্বীপ’ ছবির জন্য বাংলাদেশে জাতীয় পুরস্কার পান মম।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.