,


বরিশালে আটক চার যুবককে ছেড়ে দিয়েছে পুলিশ
বরিশালে আটক চার যুবককে ছেড়ে দিয়েছে পুলিশ

বরিশালে আটক চার যুবককে ছেড়ে দিয়েছে পুলিশ

ডেস্ক রিপোর্টারঃ বরগুনায় রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে বরিশাল লঞ্চঘাট থেকে আটক চার যুবককে ছেড়ে দেওয়া হয়েছে। হত্যার ঘটনায় তাঁদের সম্পৃক্ততা পায়নি পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বরিশাল লঞ্চঘাট থেকে চার যুবককে আটক করে কোতোয়ালি মডেল থানা-পুলিশ। এই চার যুবক এমভি মানামী লঞ্চে করে বরিশাল থেকে ঢাকার উদ্দেশে রওনা হচ্ছিলেন। লঞ্চ ছাড়ার আগেই তাঁদের আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। দিবাগত রাত তিনটার দিকে তাঁদের ছেড়ে দেয় পুলিশ।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম প্রথম আলোকে বলেন, চার যুবকের বাড়ি বরগুনায়। আটকের পর তাঁদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়। রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় তাঁরা সম্পৃক্ত নয়। তাঁরা এই হত্যা মামলার আসামিও নন। তাই তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে।

রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত রিফাতের বাবা বুধবার ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পাঁচ থেকে ছয়জনকে আসামি করে বরগুনা সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

বুধবার বরগুনা শহরের কলেজ সড়কের ক্যালিক্স কিন্ডারগার্টেনের সামনে প্রকাশ্য দিবালোকে স্ত্রী আয়েশা সিদ্দিকার সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এই ঘটনার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশজুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: