,


ফ্রি আই স্কানিং ক্যাম্প এবং ফ্রি ডায়বেটিকস টেষ্ট কর্মসূচী পালিত

ফ্রি আই স্কানিং ক্যাম্প এবং ফ্রি ডায়বেটিকস টেষ্ট কর্মসূচী পালিত

রংপুর প্রতিনিধিঃ গত ২/৯/২০১৮ ইং তারিখ রবিবার রংপুর সিটি কর্পোরেশন ৩৩নং ওয়ার্ডের রঘু উচ্চ বিদ্যালয়, আজিজুল্লাহ রংপুরে লায়ন্স ক্লাব অব রংপুর মেট্রোপলিটন, লায়ন্স ক্লাব অব রংপুর সিটি ও লায়ন্স ক্লাব অব রংপুর তিলোত্তমা এর যৌথ আয়োজনে ফ্রি আই স্কানিং ক্যাম্প এবং ফ্রি ডায়বেটিকস টেষ্ট কর্মসূচী পালিত হয় ।

উক্ত স্কুলে ২০০ জন মহিলা ও পুরুষ রুগীর মধ্যে বাছাই করে তার মধ্যে ৩৫ জন পুরুষ ও মহিলার ছানি অপারশনের জন্য বাছাই করা হয়। এতে সহযোগিতা করে রংপুরের কমিউনিটি মেডিকেল কলেজ ও হাসপাতালের বিভাগীয় প্রধান লায়ন ডাঃ আখতারুজামান সহ অন্যান্য চিকিৎসক বিন্দ চিকিৎসা সেবা প্রদান করেন।

উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫এ২ RCHQ লায়ন খন্দকার কামরুল হাসান ও লায়ন এ্যাডঃ আব্দুর রশিদ চৌধুরী, RCলায়ন মোঃ আকবর হোসেন ও লায়ন শহিদুল আনাম তুহিন জোন চেয়ারপারসন ও ভিশন(লায়ন্স জেলা-৩১৫এ২) কমিটির সদস্য লায়ন মোঃ আরিফ হোসেন টিটো। আরোও উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন লায়ন্স ক্লাবের সভাপতি লায়ন দেবোব্রত মজুমদার সেক্রেটারী লায়ন মীর আশরাফুজ্জামান কিবরিয়া।

লায়ন্স ক্লাব অব রংপুর সিটি ক্লাবের প্রেসিডেন্ট লায়ন খন্দকার ফখরুল আনাম বেঞ্জু, সেক্রেটারী ডা মেশকাতুর রহমান তিলোত্তমা লায়ন্স ক্লাবের সভাপতি লায়ন এ্যাডঃ আব্দুল আলীম মোঃ মুনীর চৌধুরী। কোষাধাক্ষ্য মোঃ রাহাত হোসেন খান।

লায়ন অবঃমেজর নাছিমউদ্দিন, লায়ন মিরাজুল মোহসিন, লায়ন বিপু, লায়ন শরিফুল ইসলাম সুমন, লায়ন রুবায়েত হোসেন, মোশারফ হোসেন মনি, লায়ন মিঠু, লায়ন এরশাদ, লায়ন সনজু, লায়ন রাসেল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: