,


একটি বাংলাদেশ সংবাদ (Ekti Bangladesh News)

ফুলবাড়ীতে প্রতিবন্ধি শিশুদের মাঝে সহায়ক উপকরণ বিতরন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধি শিশুদের মাঝে সহায়ক উপকরণ বিতরন করা হয়েছে। বেসরকারী সংস্থা এসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যাবেল্ড ডেভেলপমেন্ট (এডিডি) এর উদ্যোগে গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলার বাসুদেবপুর হাজির মোড় সংস্থার প্রধান কার্যালয়ে ৩২জন প্রতিবন্ধি শিশুদের মাঝে এই সহায়ক উপকরন বিতরন করা হয়।

অনুষ্ঠানে বেসরকারী সংস্থা এসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যাবেল্ড ডেভেলপমেন্ট (এডিডি) এর নির্বাহী পরিচালক ডাঃ আহাদুজ্জামান চৌধুরী সোহাগ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুন উর-রশীদ, সাধারন সম্পাদক প্রভাষক আবু শহীদ, সিনিয়র সাংবাদিক রজব আলী, সংস্থার সদস্য শফিকুল ইসলাম বাবু, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাছান উজ্জল, প্রচার সম্পাদক আল হেলাল চৌধুরী, কোষাদক্ষ কমল চন্দ্ররায়, সদস্য আল মামুন।

আলোচনাসভা শেষে, বেসরকারী সংস্থা এসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যাবল্ড ডেভেলপমেন্ট (এডিডি) থেকে সেবা নেয়া ৩২জন প্রতিবন্ধি শিশুদেরকে হুইলচেয়ার,কর্নার চেয়ার,উডেন চেয়ার, এমফও সহ বিভিন্ন প্রকার সহায়ক উপকরন বিতারন করা হয়।

উল্লেক্ষ্য বেসরকারী সংস্থা এসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যাবেল্ড ডেভেলপমেন্ট (এডিডি) গত ২০১৫ সাল থেকে প্রতিবন্ধি শিশুদের সমাজের মুলধারায় ফিরিয়ে আনার জন্য ফ্রি চিকিৎসা সেবা দিয়ে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: