,


কুড়িগ্রাম (Kurigram)

ফুলবাড়ীতে এইচএসসি পরীক্ষায় প্রক্সি দিতে এসে আটক হলেন মেধাবি ছাত্র বেলাল হোসেন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে চলতি এইচ এসসি পরীক্ষায় প্রক্সি দিতে এসে আটক হলেন মেধাবি ছাত্র বেলাল হোসেন ।

এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ফুলবাড়ী মহিলা ডিগ্রী কলেজের পরীক্ষা কেন্দ্রে। আটক ছাত্র ফুলবাড়ী উপজেলার নওদাবশ গ্রামের জোবেদ হোসেনের ছেলে ।

ওই কলেজের ভাইস প্রিন্সিপাল আসাদুজ্জামান লিটু জানান, মঙ্গলবার অনুষ্ঠিত এইচ এসসি পরীক্ষা ছিল জীববিজ্ঞান, ব্যবসা সংগঠন ও পৌরনীতি সুশাসন । এ কেন্দ্রে ৪৬৪ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে। এর মধ্যে ১১নং কক্ষের পরীক্ষার্থী আশিক সরকারের পরিবর্তে প্রক্সি দিতে আসেন আটক যুবক বেলার হোসেন। এতে কক্ষ পরিদর্শকের সন্দেহ হলে রেজিষ্ট্রেশন কার্ডে ছবির সাথে মিল না থাকায় তাকে আটক করা হয়।

আটক ছাত্র এইচ এসসি পাশ করার পর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য ফরম সংগ্রহ করেছেন। আর ঐ পরীক্ষার্থীর রোল নং ৬১১৭৮৩ এবং রেজিষ্ট্রেশন ১৩১৭৬৮৮৪৭৪।

ফুলবাড়ী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ গোলাম ওয়াদুদ জানান, অন্যের পরীক্ষা দিতে আসায় তাকে কক্ষ থেকে হাতে নাতে আটক করা হয়। পরে ফুলবাড়ী থানা মামলা দায়ের করে ওই ছাত্রকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ খন্দকার ফুয়াদ রুহানী জানান, ফুলবাড়ী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ বাদী হয়ে আটক ছাত্রের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আসামীকে জেল হাজতে প্রেরন করাহয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: