,


ফিরছেন শিল্পা শেঠি
ফিরছেন শিল্পা শেঠি

ফিরছেন শিল্পা শেঠি

ডেস্ক রিপোর্টারঃ তাঁকে বড় পর্দায় দেখা যায় না এক যুগ হলো। তবে খরা কাটিয়ে ভক্তদের জন্য সুখবর নিয়ে এসেছেন শিল্পা শেঠি। তিনি শিগগিরই বড় পর্দায় ফিরবেন। তাঁকে সর্বশেষ দেখা গেছে ২০০৭ সালে, ‘আপনে’ ছবিতে। সেখানে তিনি ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওল, ক্যাটরিনা কাইফ আর কিরণ রাওদের সঙ্গে পর্দা ভাগ করেছেন। এবার তাঁকে দেখা যাবে দিলজিৎ দোসাঞ্জ ও ইয়ামি গৌতমের সঙ্গে।

প্রযোজক রমেশ তৌরানির পরবর্তী ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ৪৪ বছর বয়সী শিল্পা শেঠি। ছবিটি পরিচালনা করবেন ‘ফিরভি দিলহে হিন্দুস্তানি’, ‘চলতে চলতে’, ‘কিসমত কানেকশন’ ছবির পরিচালক আজিজ মির্জার ছেলে হারুন। এই ছবির সঙ্গে যুক্ত একটা সূত্র মুম্বাই মিররকে বলেন, ‘এই ছবিতে শিল্পাকে দেখা যাবে একজন লেখিকার ভূমিকায়। লন্ডন আর গ্রিসে দীর্ঘদিন ছুটি কাটিয়ে তিনি আগস্টের প্রথম সপ্তাহে মুম্বাই ফিরেছেন। শিগগিরই এই ছবির শুটিং শুরু হবে। আর এটি নিয়ে খুবই উচ্ছ্বসিত শিল্পা।’

শিল্পা বড় পর্দা থেকে দীর্ঘদিনের বিরতি নিলেও চোখের আড়াল হননি। সম্প্রতি তাঁকে দেখা গেছে ‘সুপার ড্যান্স চ্যাপটার থ্রি’র বিচারকের আসনে। তবে সিনেমা করেননি বলে বসে থাকেননি শিল্পা। বিয়ে করেছেন, মা হয়েছেন, নিয়মিত ইয়োগা করেছেন, বই লিখেছেন, নিজের শরীরচর্চাবিষয়ক অ্যাপস চালু করেছেন। নিজের বাগান থেকে বেগুন তুলে হয়েছেন ভাইরাল। হ্যাঁ, সবজি চাষও করেছেন। আর নিজের সেই বাগানের সবজিই খান এই অভিনয়শিল্পী, প্রযোজক, ব্যবসায়ী ও নৃত্যশিল্পী।

যাহোক, ২০০৭ সালের পরও শিল্পা শেঠিকে দেখা গেছে বড় পর্দায়। তবে খুব অল্প সময়ের জন্য। ২০০৮ সালে ‘দস্তানা’ ছবির ‘শাট আপ অ্যান্ড বাউন্স’ গানে তিনি নিজে নেচেছেন আর নাচিয়েছেন সবাইকে। এরপর ক্ষণিকের জন্য তাঁর দেখা মেলে ২০১৪ সালের ‘ঢিশকিয়াও’ ছবির একটি গানে। তবে শিল্পার এই নতুন ছবি সম্পর্কে বেশি কিছু জানা যায়নি। এমনকি ছবির নামও না। তবে সময়ই জানিয়ে দেবে সবকিছু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: