ফরিদপুর-৪ আসনে বিএনপি’র হয়ে লড়তে চান আলমগির কবির

নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৪ (চরভদ্রাসন,সদরপুর ও ভাঙ্গা) আসনে বিএনপি’র হয়ে ভোট যুদ্ধে লড়তে চান আমেরিকা প্রবাসী ফ্রোরিডা বিএনপি’র সভাপতি,ফরিদপুর জেলা জিয়া সাইবার ফোর্সের উপদেষ্টা ও ফরিদপুর-১ আসনের বিএনপি’র উপদেষ্টা আলমগির কবির।

মঙ্গলবার বিএনপি’র দলীয় কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেন তার ছোট ভাই জাহাঙ্গীর কবির সহ স্থানীয় নেতৃবৃন্দ।

জানা যায়, আলমগির কবির ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলার হরিরামপুর ইউনিয়নের সন্তান।১৯৯৪ সালে ছাত্রদলের মাধ্যমে রাজনীতি জীবন শুরু।১৯৯৫ সালে তিনি শিক্ষার উদ্দেশ্যে আমেরিকাতে যাত্রা করেন। এরপর আমেরিকাতে ব্যবসার পাশাপাশি বিএনপি’র রাজনীতিতে সংযুক্ত হয়ে দলকে করেছে ব্যাপক সক্রিয়।

এছাড়াও প্রবাস জীবনে থাকলেও দীর্ঘ দিন ধরে তিনি তার নির্বাচনী এলাকায় বিভিন্ন সমাজ উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে জড়িত।তাই এলাকার মানুষের নিকট একজন সমাজসেবক ও বিশিষ্ট দানবীর হিসাবে ব্যাপক পরিচিত।

আলমগির কবিরের ছোট ভাই জানান, এলাকার মানুষের ব্যাপক দাবীর মুখে তিনি তার ভাইয়ের জন্য বিএনপি থেকে মনোনয়ন ক্রয় করেছেন।এসময় তিনি সকলের নিকট তার ভাইয়ের জন্য দোয়া কামনা করেন।

এবিষয়ে জানতে আলমগির কবির বলেন, “আমি জিয়া’র আদর্শের রাজনীতি করি।আর আমি দলকে শক্তিশালী করার লক্ষ্যে সর্বদা কাজ করে যাচ্ছি। দল আমাকে মনোনয়ন দিলে আমি ফরিদপুর-৪ আসন থেকে ভোটযুদ্ধে লড়তে চাই।তিনি আরও বলেন, দল যাকেই মনোনয়ন দিবে আমরা সঙ্ঘবদ্ধ হয়ে তার পক্ষেই কাজ করবো”।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.