পড়া গাছের সাথে ধাক্কায় মোটরসাইকেল চালক নদীতে ডুবে নিহত ১,আহত ১

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় সোহাগ আলী নামের একজন নিহত হয়েছে। অপর আরোহী আজিজ গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে ঝড়ো বাতাসে ভেঙ্গে পড়া গাছের সাথে ধাক্কায় ছিটকে পাশে বারনই নদীতে ডুবে এ দুর্ঘটনা ঘটে।নিহত সোহাগ আলী (৩৫) খোলাবাড়িয়া গ্রামের ইয়াদ আলী মন্ডলের ছেলে অপর আহত আজিজ (৩০) উপজেলার মাধবপুর নওদাপাড়া গ্রামের মনতাজ আলীর ছেলে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমান জানান,বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে সোহাগ হোসেন ও আজিজ নলডাঙ্গা আসার পথে নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে ঝড়ো বাতাসে ভেঙ্গে পড়া একটি গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পাশে বারনই নদীতে ডুবে যায়।এসময় স্থানীয়রা আজিজ আলী কে আহত অবস্থায় উদ্ধার করলেও নিঁখোজ হয় মোটরসাইকেল চালক সোহাগ হোসেন।পরে নদীর পানি থেকে নিখোঁজ সোহাগ হোসেন কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।আহত অপর আরোহী আজিজ কে স্থানীয় হাসপাতালে ভুর্তি করা হয়েছে

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.