,


প্রেমের টানে মার্কিন নারী সারলেট এখন লক্ষ্মীপুরে
প্রেমের টানে মার্কিন নারী সারলেট এখন লক্ষ্মীপুরে

প্রেমের টানে মার্কিন নারী সারলেট এখন লক্ষ্মীপুরে

ডেস্ক রিপোর্টারঃ প্রেম মানে না কোনো ধর্ম, বর্ণ বা দেশ। সে কথা আবারও প্রমাণিত হলো। সুদূর যুক্তরাষ্ট্র ছেড়ে বাংলাদেশি যুবকের প্রেমে পড়ে দেশ ছেড়েছেন সারলেট। লক্ষ্মীপুরের মো. সোহেল হোসাইনের প্রেমে পড়ে তিনি এসেছেন বাংলাদেশে। গতকাল মঙ্গলবার রাতে সোহেলের শ্রীরামপুর গ্রামের বাড়িতে নববধূ বরণ অনুষ্ঠান করা হয়েছে।

সোহেল জানান, ২০১৬ সালের জুন মাসে সারলেট বাংলাদেশে এলে তাঁরা বিয়ে করেন। কিন্তু তাঁর পরিবার তখন ওই বিয়ে মেনে নেয়নি। সারলেট তখন যুক্তরাষ্ট্রে চলে যান। এবার সবাইকে মানিয়ে তাঁর পরিবারের কাছে এসেছেন সারলেট।

মার্কিন নববধূকে দেখতে ভিড় করেন এলাকার হাজার হাজার মানুষ। নিরাপত্তার কারণে আজ বুধবার দুপুরে সোহেল স্ত্রীকে নিয়ে ঢাকায় গিয়ে হোটেলে উঠেছেন।

সোহেলের চাচাতো ভাই মো. পারভেজ বলেন, সারলেটের বাড়ি যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে। ২০১৩ সালে ফেসবুকের মাধ্যমে তাঁর সঙ্গে সোহেলের পরিচয় হয়। এরপর বন্ধুত্ব ও প্রেম। আর এই প্রেমের টানেই সব প্রতিবন্ধকতা অতিক্রম করে নিজ দেশ ছেড়ে বাংলাদেশে এলেন সারলেট।

সোহেল মুঠোফোনে প্রথম আলোকে বলেন, উভয়ের পরিবার মেনে নেওয়ার পর ১২ জুলাই বাংলাদেশে আসেন সারলেট। গতকাল তাঁর বাবা-মা বউকে বরণ করে নিয়েছেন। এ জন্য পরিবারের লোকজন অনুষ্ঠানের আয়োজন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: