,


পাথরঘাটার মহিলা কলেজ জাতীয় করন করায় মাননীয় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠান

পাথরঘাটার মহিলা কলেজ জাতীয় করন করায় মাননীয় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠান

বরগুনা প্রতিনিধিঃ বরগুনার পাথরঘাটার হাজী জালাল উদ্দিন মহিলা কলেজ জাতীয় করন করায় মাননীয় কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠান করেছেন কলেজ কর্তৃপক্ষ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরগুনা ও ঝালকাঠীর মহিলা এমপি নাসিমা ফেরদৌসী।

বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোখলেছুর রহমান, হুমায়ুন কবির উপজেলা নির্বহী কর্মকর্তা, কলেজ প্রতিষ্ঠাতা মোশারেফ হোসেন সোহরাব, দাতা সদস্য বেলায়েত হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. জাবির হোসেন, পাথরঘাটার থানার তদন্ত ওসি নজরুল ইসলাম, পাথরঘাটা মাজাহার উদ্দিন বীজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষসহ সকল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন ও বরগুনা প্রেসক্লাবের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মনোয়ার। এসময় কলেজের শিক্ষার্থীদের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

উপকূলীয় জেলা বরগুনার পাথরঘাটার হাজী জালাল উদ্দিন মহিলা কলেজ গত ৮ আগস্ট জাতীয় করন করা হয়। যার ফলে শিক্ষার সকল সুযোগ সুবিধা পাওয়া শুরু করেছে উপকূলীয় এলাকার শিক্ষার্থীরা। আর তাই গত ২৬ সেপ্টেম্বর বুধবার বিকালে হাজী জালাল উদ্দিন মহিলা কলেজ প্রাঙ্গনে মাননীয় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠান করেন কলেজ কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ স্বপন কুমার পাল। পরে প্রধান অতিথির বক্তব্যে এমপি নাসিমা ফেরদৌসি সরকারের বিভিন্ন উন্নয়নের বর্ননা দিয়ে আবারো নৌকায় ভোট চান। এসময় অন্যান্য অতিথিরা তাদের বক্তব্যে জানান, বঙ্গোপসাগরের তীরে দক্ষিণ অঞ্চল। এ অঞ্চলের নারীদের উচ্চ শিক্ষা দিতে প্রতিষ্ঠা করেন হাজী জালাল উদ্দীন মহিলা কলেজ।

কলেজটি প্রতিষ্ঠালঘ্ন থেকে শিক্ষার গুনগতমান উচ্চ শিক্ষায় শিক্ষিত করা ও ছাত্রীদের নিয়মিত পাঠদানসহ কারীগারী শিক্ষার সকল ব্যবস্থা নেয় কলেজ কতৃপক্ষ।

কলেজটি সুন্দর ও মনোরম পরিবেশ হওয়ায় বরগুনার জেলার মধ্যে নারী শিক্ষায় প্রথম হওয়ায় সংরক্ষিত মহিলা আসনের এমপি নাসিমা ফেরদৌসি বাবার নামে হাজী জালাল উদ্দিন মহিলা কলেজ প্রতিষ্ঠা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: