নড়াইলের মানহানি মামলায় খালেদার জামিন স্থগিত করেননি চেম্বার আদালত

একটি বাংলাদেশ ডেস্কঃ নড়াইলে মানহানির অভিযোগে করা মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে হাইকোর্টের দেওয়া ছয় মাসের জামিন স্থগিত করেননি আপিল বিভাগের চেম্বার আদালত।

বৃহস্পতিবার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর আদালত জামিন স্থগিতে রাষ্ট্রপক্ষের আবেদন শুনানির জন্য আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে পাঠানোর আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। খালেদার পক্ষে ছিলেন আইনজীবী এ জে মোহাম্মদ আলী।

নড়াইলের মামলায় গত ১৩ আগস্ট খালেদা জিয়াকে ৬ মাসের জামিন দেন হাইকোর্ট। এ জামিনাদেশ স্থগিত চেয়ে পরে সুপ্রিমকোর্টের আপিল বিভাগে আবেদন করে রাষ্ট্রপক্ষ।

মুক্তিযোদ্ধাদের সংখ্যা নিয়ে ২০১৫ সালের ২১ ডিসেম্বর বিরুপ মন্তব্য করার অভিযোগে ওই বছরের ২৪ ডিসেম্বর খালেদা জিয়ার বিরুদ্ধে নড়াইলে মানহানির মামলা করা হয়। স্থানীয় এক মুক্তিযোদ্ধার সন্তান রায়হান ফারুকী ইমাম বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় খালেদা জিয়ার জামিন আবেদন গত ৫ আগস্ট খারিজ করেন নড়াইলের আদালত। এরপর হাইকোর্টে জামিনের আবেদন করা হলে আদালত গত ১৩ আগস্ট খালেদা জিয়াকে ৬ মাসের জামিন দেন।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.