,


নাটোরে হত্যা মামলায় দুই যুবকের যাবজ্জীবন কারাদন্ড

নাটোরে হত্যা মামলায় দুই যুবকের যাবজ্জীবন কারাদন্ড

নাটোর প্রতিনিধিঃ নাটোরের তেবারিয়ার যুবলীগ কর্মী আরমান হত্যা মামলায় দুই যুবককে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা করেছে আদালত।

বুধবার দুপুরে নাটোরের জেলা ও দায় জজ আদালতের বিচারক রেজাউল করিম এই আদেশ দেন। দন্ডপ্রাপ্তরা শহরের তেবারিয়া এলাকার কালা মিয়ার ছেলে আব্দুল আলীম ও সদর উপজেলার রামনগর গ্রামের মোতাহার আলীর ছেলে সুমন হোসেন।

নাটোর জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাড. সিরাজুল ইসলাম জানান, ২০১৪ সালের ১২ সেপ্টেম্বর বুধবার রাতে আরমান আলীর কয়েকজন সহযোগী তাকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। পরে সেই রাতে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

ঘটনার দুই দিন পর ওই এলাকার একটি বাঁশ বাগানের ভিতরে আরমান আলীর মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

এঘটনায় নিহতের বাবা আব্দুস সালাম বাবলু মেম্বার বাদী হয়ে ৫জনকে অভিযুক্ত করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্তদের মধ্যে দুইজনের নামে আদালতে চার্জশীট প্রদান করেন।

দীর্ঘদিন মামলার স্বাক্ষি প্রমান গ্রহন শেষে আদালতের বিচারক অভিযুক্তদের যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন। সেই সাথে অভিযুক্তদের ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন।

রায় ঘোষণার সময় আসামীদ্বয় আদালতে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: