,


নাটোরে শেখ কামাল জাতীয় ফুটবল প্রতিযোগিতায় রাজশাহী চ্যাম্পিয়ন

নাটোরে শেখ কামাল জাতীয় ফুটবল প্রতিযোগিতায় রাজশাহী চ্যাম্পিয়ন

নাটোর প্রতিনিধিঃ নাটোরে অনুষ্ঠিত শেখ কামাল অনূর্দ্ধ-২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় রাজশাহী বিভাগীয় দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

রবিবার বিকেলে স্থানীয় শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে ফাইনাল খেলায় মুখোমুখি হয় রাজশাহী বিভাগীয় দল বনাম খুলনা বিভাগীয় দল। খেলায় রাজশাহী ৩-১ গোলে খুলনা বিভাগীয় দলকে পরাজিত করে।

এর আগে ১৭ এপ্রিল থেকে নাটোরে বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহন করে রাজশাহী, চট্রগ্রাম, সিলেট ও ময়মনসিংহ বিভাগীয় দল। ১৬ এপ্রিল থেকে নড়াইলে অবশিষ্ট চারটি বিভাগীয় দলের প্রতিযোগিতা শুরু হয়।

নাটোর ও নড়াইল ভেন্যুর দুইটি করে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ বিভাগীয় দলের মধ্যেকার দুইটি সেমি ফাইনালও নাটোরে অনুষ্ঠিত হয়।

নাটোর শংকর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়ামে খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ ট্রফি এবং প্রাইজমানী প্রদান করেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর ০২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এসময় নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন এর মহাসচিব তরফদার রুহুল আমিন উপস্থিত ছিলেন।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল জানান, সকল বিভাগের সংশ্লিষ্ট জেলাগুলোর কৃতি ফুটবলার বাছাই করে ১৮ জনের বিভাগীয় দল গঠন করা হয়েছিল এবং তাদেরকে ৪০ দিনের আবাসিক প্রশিক্ষণ প্রদান করা হয়।

পরে আটটি বিভাগীয় দলের অংশগ্রহনে এই প্রতিযোগিতা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে ৫০ জন কৃতি ফুটবলারের নাম তালিকাভুক্ত করা হয়েছে-যাদেরকে পরবর্ত্তীতে দেশে ও বিদেশে দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণ প্রদান করা হবে।

বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন এই প্রতিযোগিতার আয়োজন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: