,


নাটোরে তিন শতাধিক শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

নাটোরে তিন শতাধিক শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

নাজমুল, নাটোরঃ ‘জলবাযু পরিবর্তন রোধে গাছ লাগাই’ এই শ্লোগান নিয়ে নাটোরের কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের তিন শতাধিক শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে। বুধবার সকালে স্বেচ্ছাসেবি সংগঠন সচেতন জাগ্রত গোষ্ঠী (সজাগ) এর আয়োজনে কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেন নাটোরের জেলা প্রশাসক মো: শাহরিয়াজ।
এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার বানু, সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান, সহকারী জেলা শিক্ষা অফিসার হাবিবুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আব্দুস সালাম, শিক্ষা প্রকৌশল অধিপ্তরের সহকারী প্রকৌশলী ফারুকুজ্জামান, কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জিএম ইসরাফিল ইসলাম, যুব উন্নয়ন অধিদপ্তরের সিএস এফএ ওয়াসি বাপ্পী, সচেতন জাগ্রত গোষ্ঠীর (সজাগ) সভাপতি এবং সজাগ নিউজের সম্পাদক মাহবুব হোসেন, সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্টু, সাংবাদিক আশরাফুল ইসলাম বাচ্চু, খন্দকার মাহাবুবুর রহমান, মাছরাঙা টিভির ক্যামেরাপার্সন আরশেদ আলী রোজ সহ স্কুলের শিক্ষকরা উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথি জেলা প্রশাসক মো: শাহরিয়াজ তার বক্তৃতায় বলেন, জলবায়ু পরিবর্তণের কারনে দিন দিন আবহাওয়া ও প্রকৃতির পরিবর্তন ঘটছে। এজন্য বেশি বেশি করে বৃক্ষ রোপনের বিকল্প নেই। সবাইকে অন্তত একটি করে গাছ রোপনের আহবান জানানো হয়। পরে বিদ্যালয় চত্বরে একটি পেয়ারা গাছ রোপন করেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: