,


নাটোর (Natore)

নাটোরে আগামীকাল থেকে শুরু হচ্ছে তিন দিন ব্যাপী চলনবিল আঞ্চলিক সাংস্কৃতিক উৎসব

নাটোর প্রতিনিধিঃ উত্তরাঞ্চলের সংস্কৃতি চর্চাকে বেগবান ও সংস্কৃতির মেলবন্ধন সুদৃঢ় করার লক্ষ্যে নাটোরে আগামীকাল (২৭ সেপ্টেম্বর) থেকে শুরু হচ্ছে তিন দিন ব্যাপী চলনবিল আঞ্চলিক সাংস্কৃতিক উৎসব।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এবং জাতীয় রবীন্দ্র সংগীত সম্মেলন পরিষদ নাটোর শাখার উদ্যোগে চলনবিল আঞ্চলিক সাংস্কৃতিক উৎসব কমিটি এই আয়োজন করেছে।

নাটোরের সকল সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের সহযোগিতায় আয়োজিত তিন দিনের এই সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন করবেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি।

এ ছাড়াও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুন, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মেলন পরিষদের সভাপতি আমিনুল হক বাবুল, বাংলাদেশ থিয়েটারের সভাপতি মন্ডলীর সভাপতি কাজী সাঈদ হোসেন দুলাল তিন দিনের এই সাংস্কৃতিক উৎসবে উপস্থিত থাকবেন।

তিন দিনের এই সাংস্কৃতিক উৎসবে রাজশাহী বিভাগের নাটোরসহ ৮টি জেলা অংশ নেবে।

এসব জেলার শিল্পী ও কলাকুশলীদের সমন্বয়ে তিন দিনের এই উৎসবে নাটক, সঙ্গীত, গম্ভীরা, বারসিয়া, আবৃত্তি, যাত্রা ও নৃত্য পরিবেশন এবং সংস্কৃতি বিষয়ে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: