,


নাটোরের লালপুরে ভেজালগুড় তৈরীর অপরাধে ৫ জনকে দুই লাখ টাকা জরিমানা

নাটোরের লালপুরে ভেজালগুড় তৈরীর অপরাধে ৫ জনকে দুই লাখ টাকা জরিমানা

নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুরে ভেজালগুড় তৈরীর অপরাধে ৫ জনকে দুই লাখ টাকা জরিমানা ও বিপুল পরিমান উপকরণ সহ ভেজাল গুড় জব্দ করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরে উপজেলার রহিমপুর ও উদনপাড়া এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কমান্ডার এএসপি আজমল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানিন দ্যুতির নেতৃত্বে র‌্যাবের একটি দল উপজেলার রহিমপুর ও উদনপাড়া গ্রামের গুড় তৈরীর কারখানায় অভিযান চালায়।

অভিযানকালে ওই সকল কারখানা থেকে ১৯৮০ কেজি ভেজাল গুড় উদ্ধার ও ৫ জনকে আটক করা হয়। এছাড়াও ক্ষতিকর রং, হাইড্রোজ, ফিটকারী, ২৯ শ’ কেজি চিনি, ৬শ’৬৬ কেজি ময়দা জব্দ করা সহ ৫জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো, রহিমপুর গ্রামের ছাদের আলীর ছেলে রবিউল ইসলাম, ফলান আলীর ছেলে রুবেল, মৃত লহর আলীর ছেলে মানিক ও হকমান আলীর ছেলে পিটন আলী এবং উদনপাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে মোজাম্মেল হক।

পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করে শুনানী শেষে রহিমপুর গ্রামের ৪ জনকে এক লাখ টাকা ও উদনপুর গ্রামের মোজাম্মেল হককে এক লাখ টাকা জরিমানা করা হয়।

বিচার শেষে ভ্রাম্যমান আদালতের নির্দেশে জব্দকৃত ময়দা ও চিনি মাদ্রাসায় প্রদান ও উদ্ধারকৃত গুড় সহ অন্যান্য সামগ্রী ধ্বংস করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: