,


দেশকে সুন্দরভাবে গড়ে তোলার আহ্বান মাশরাফির

দেশকে সুন্দরভাবে গড়ে তোলার আহ্বান মাশরাফির

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশকে সুন্দরভাবে গড়ে তোলার জন্য সবার কাছে আহ্বান জানিয়েছেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। নিজের ৩৫তম জন্মদিনে দেশবাসীকে শুভেচ্ছা জানান জাতীয় দলের এ ওয়ানডে অধিনায়ক।

৫ অক্টোবর শুক্রবার ছিল মাশরাফি বিন মুর্তজার ৩৫তম জন্মদিন। এদিন লাইভে এসে দেশবাসীর উদ্দেশে মাশরাফি বলেন, আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। সবাইকে আন্তরিক শুভেচ্ছা। সোশ্যাল মিডিয়াসহ আজ বাইরে যখন গিয়েছি, অনেক শুভেচ্ছা পেয়েছি। সবাই আমাকে অনেকে শুভেচ্ছা জানিয়েছেন। অবশ্য আজকের দিনটি আমার পরিবারের জন্য স্পেশাল। কারণ আমি শুধু না, আমার ছেলেরও জন্ম হয়েছিল আজকের দিনে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

শুধু আমার জন্যই নয়, আমাদের পুরো টিমকে আপনারা এভাবে সাপোর্ট দিবেন। আপনাদের সমর্থনের জন্যই বাংলাদেশের ক্রিকেট আজ এই পর্যন্ত আসতে পেরেছে। এবং আপনাদের দোয়া এবং সমর্থন থাকলে সামনে আরো এগিয়ে যেতে পারব। আমার সন্তানের জন দোয়া করবেন। সে যেন বড় হয়ে ভালো মানুষ হতে পারে। ভালো ভাবে চলতে পারে সেই দোয়া করবেন।

আজকের দিনে আমি আপনাদের কাছে একটা অনুরোধ রাখতে চাই। সবাই আমরা আমাদের দেশকে ভালোবাসি। বাংলাদেশ অনেক সুন্দর একটি দেশ। আমাদের চেষ্টার মাধ্যমে এই দেশ আরও অনেক দূর নিয়ে যেতে পারব। আমরাই পারি আমাদের দেশকে সুন্দরভাবে গড়ে তুলতে। সবাই সবার জায়গা থেকে একটু চেষ্টা করবেন। আমরাও চেষ্টা করব ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: