,


দুর্বৃত্তের আগুনে কার্টন কারখানা পুড়ে ছাই

দুর্বৃত্তের আগুনে কার্টন কারখানা পুড়ে ছাই

নাটোর প্রতিনিধিঃ নাটোর জেলা শহরের চকবৈদনাথপুর এলাকায় দুর্বৃত্তের আগুনে একটি কার্টন কারখানা পুড়ে ছাই হয়ে গেছে। এতে ৪০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি কারখানার মালিকের। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে চকবৈদ্যনাথ এলাকার মিজানুর রহমানের দ্বিতল বাড়ির নীচতলায় সামসু কার্টন হাউজ নামে কারখানায় আকস্মিক অগ্নিকান্ড ঘটে। এতে ৫ টি মেশিন, হার্ডবোর্র্ড, কার্টন সহ বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ইউনিট এসে আগুন নেভায়।
কারখানার কর্মচারী মহসিন আলী জানান, কারখানার আশে-পাশে পোড়া মবিল আনার পাত্র ও পুরোনো কাপড় ছড়িয়ে-ছিটিয়ে ছিলো। ধারণা করা হচ্ছে, শত্রুতা বশে কারখানায় আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে। কারখানার মালিক সামসু শেখ কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার সাথে কারো সাথে শত্রুতা নেই। তারপরেও এমন নৃশংস কাজ করে আমাকে কেন ওরা সর্বশান্ত করলো আমি বুঝে উঠতে পারছি না।
পৌরসভার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আরজু শেখ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এমন শত্রুতার নিন্দা জানিয়ে তিনি ঘটনার সাথে জড়িত দোষিদের খুঁজে বের করতে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: