,


দুই নবাগত নায়িকা নিয়ে আসছেন বাপ্পী চৌধুরী

দুই নবাগত নায়িকা নিয়ে আসছেন বাপ্পী চৌধুরী

বিনোদন ডেস্কঃ বছরের শুরুতে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবি মুক্তির মধ্য দিয়ে আলোচনায় আসেন বাপ্পী চৌধুরী। শাহ নেওয়াজ শানু পরিচালিত এই ছবিতে বাপ্পীর বিপরীতে অভিনয় করেন মাহিয়া মাহি। ছবিটি ব্যবসায়িকভাবে সফলতা পাওয়ায় বাপ্পীকে নিয়ে আশা তৈরি হয় নির্মাতাদের মধ্যে। আর এ কারণেই এই মাসে মুক্তি পেতে যাচ্ছে বাপ্পীর আরো দুটি ছবি।

আগামী ১২ অক্টোবর মুক্তি পাবে দুটি ছবি। দুটি ছবিতেই নায়ক হিসেবে দেখা যাবে বাপ্পীকে। ছবিগুলো হলো ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ও এম এ সাখাওয়াত হোসেন পরিচালিত ‘আসমানী’। নায়ক বাপ্পীর হাত ধরে এই দুই ছবির মধ্য দিয়ে চলচ্চিত্র অভিষেক হচ্ছেন দুই নবাগত নায়িকার। ‘নায়ক’ ছবিতে আছেন অধরা খান ও ‘আসমানী’ ছবিতে দেখা যাবে সুস্মি রহমানকে।

অধরা খান ও সুস্মি রহমানকে নিয়ে বাপ্পী চৌধুরী এনটিভি অনলাইনকে বলেন, ‘আমি ধন্যবাদ দিতে চাই দর্শকদের, যাঁরা ভালো ছবিগুলোর পাশে দাঁড়াচ্ছেন। আমি মনে করি, দর্শক সুন্দর গল্পের ছবি দেখতে চায়। আগামী ১২ তারিখ আমার যে ছবি দুটি মুক্তি পাচ্ছে, এই ছবি দুটিতেই সুন্দর গল্প রয়েছে। পাশাপাশি দর্শক পাচ্ছেন দুজন নতুন নায়িকা। একজন অভিনয়শিল্পী হিসেবে আমার কাছে মনে হয়েছে অধরা খান ও সুস্মি রহমান দুজনই অনেক ভালো কাজ করেছেন। আশা করি, দর্শক তাদের গ্রহণ করবেন।’

‘নায়ক’ ছবির পরিচালক ইস্পাহানী আরিফ জাহান বলেন, “বর্তমান সময়ের ছবি হিসেবে দর্শক পছন্দ করবেন আমরা ‘নায়ক’ ছবিটি। খুবই যত্ন নিয়ে ছবিটি আমি নির্মাণ করেছি। ছবির মেকিং নিয়ে দর্শক সন্তুষ্ট হবেন বলে আমি আশা করি।”

কবি জসীমউদ্‌দীনের লেখা ‘আসমানী’ কবিতার ছায়া অবলম্বনে এম এ সাখাওয়াত হোসেন নির্মাণ করেছেন ‘আসমানী’। ছবিটি নিয়ে এনটিভি অনলাইনকে সাখাওয়াত হোসেন বলেন, ‘আমরা ছবিটি মুক্তি দিতে প্রস্তুত। আগামী ১২ তারিখে মুক্তির জন্য এরই মধ্যে আমরা প্রচার শুরু করেছি। ফেসবুকে প্রচার চালানো হচ্ছে। পাশাপাশি সারা দেশে এরই মধ্যে আমরা পোস্টার দিয়েছি। যে সিনেমা হলগুলোতে মুক্তির জন্য কথা চলছে, সেখানে মাইকিং করা হচ্ছে। তা ছাড়া সিনেমা হলগুলোতে আমরা ছবির ট্রেইলার দেখাচ্ছি। আশা করি, সবাই ছবিটি পছন্দ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: