তাড়াশ উপজেলা মডেল প্রেসক্লাবের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:

নবীন ও প্রবীণ সাংবাদিকদের নিয়ে তাড়াশ উপজেলা মডেল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

এতে মৌখিক ভোটে দৈনিক ইত্তেফাক পত্রিকার তাড়াশ সংবাদদাতা গোলাম মোস্তফাকে সভাপতি পদে ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকার তাড়াশ উপজেলা প্রতিনিধি লুৎফর রহমানকে সাধারণ সম্পাদক পদে এবং দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার তাড়াশ উপজেলা প্রতিনিধি ও একটি বাংলাদেশের সম্পাদক হাদিউল হৃদয়কে সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

(১৫ জুন) সোমবার বিকেলে আহ্বায়ক রফিকুল ইসলামের সভাপতিত্বে সাপ্তাহিক চলনবিল বার্তা পত্রিকার বার্তা ও বানিজ্যিক কার্যালয় হলরুমে এক সাধারণ সভায় ২ বছরের জন্য এই কমিটি কার্যকর করা হয়।

সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি পদে দৈনিক মানবজমিন পত্রিকার চলনবিল প্রতিনিধি এম এ মাজিদ, সহ-সাধারণ সম্পাদক পদে দৈনিক খবরপত্র পত্রিকার তাড়াশ প্রতিনিধি কে এম শামীম পারভেজ, কোষাধ্যাক্ষ পদে দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার প্রতিনিধি রোকসানা খাতুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক সোনালী সংবাদ পত্রিকার তাড়াশ উপজেলা প্রতিনিধি সাব্বির আহমেদ, দপ্তর সম্পাদক পদে দৈনিক গণকণ্ঠের রুমান হোসেন উজ্জল, কার্যকরী সদস্য আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার তাড়াশ উপজেলা প্রতিনিধি রফিকুল ইসলাম ও সময়ের সংবাদের স্টাফ রিপোর্টার সুলতান মাহমুদ, সদস্য সাপ্তাহিক চলনবিল বার্তার স্টাফ রিপোর্টার মনিরুল ইসলাম।

এছাড়াও বিশিষ্ট কবি ও সাহিত্যিক এম. রহমত উল্লাহ, সাপ্তাহিক চলনবিল বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু, দৈনিক কলম সৈনিক পত্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুল হামিদ, আল্ আরাফা হজ্ব গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও পিডিপির প্রেসিডিয়াম সদস্য মো. নুরুল ইসলাম উজ্জলকে উপদেষ্টা মন্ডলীর সদস্য করা হয়েছে।