,


সিরাজগঞ্জ (Sirajganj)

তাড়াশে ৩দিন ব্যাপি উন্নয়ন মেলার সংবাদ বর্জন করেছেন সাংবাদিকগণ

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জঃ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড তুলে ধরে সারা দেশের ন্যায় তাড়াশ উপজেলা প্রশাসনের উদ্যোগে ৩দিন ব্যাপি উন্নয়ন মেলা বৃহস্পতিবার উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে।

তাড়াশে কর্মরত সাংবাদিকদের আমন্ত্রন না করায় সংবাদ সংগ্রহ ও পরিবেশন থেকে বিরত রয়েছেন। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ৩দিন ব্যাপি উন্নয়ন মেলায় বর্তমান সরকারের সাফল্য তুলে ধরতেই এ মেলার আয়োজন করা হয়েছে।

সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড প্রচারের জন্য গণমাধ্যম কর্মীরা বিশেষ ভুমিকা পালন করলেও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের অবজ্ঞা, অবহেলা, এবং মৌখিক ভাবেও আমন্ত্রন না করায় ৩দিন ব্যাপি উন্নয়ন মেলার সংবাদ বর্জন করেছেন তাড়াশে কর্মরত প্রায় ৫০জন জাতীয়, আঞ্চলিক, অনলাইন ও প্রিন্ট এবং ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন। যার ফলে সাংবাদিকগণ উন্নয়ন মেলার সংবাদ সংগ্রহ ও পরিবেশন থেকে বিরত রয়েছেন।

তাড়াশ প্রেসক্লাবের সভাপতি সনাতন দাশ বলেন, সরকারের সাফল্য উন্নয়ন মেলায় তুলে ধরা হলেও উপজেলা প্রশাসন আমাদের সাথে নুন্ন্যতম সৌজন্য বোধ পর্যন্ত দেখায় নাই। চিঠি বা মৌখিক ভাবে আমাদের অবহিত করেন নাই। এতে তাড়াশের সাংবাদিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ফলে সাংবাদিকরা বাধ্য হয়ে সংবাদ পরিবেশন থেকে বিরত রয়েছেন।

তাড়াশ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মির্জা ফারুক আহমেদ জানান,উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উন্নয়ন মেলা উপলক্ষে কোন চিঠি বা মৌখিক ভাবে না বলায় সংগঠনের সকল সদস্যর সিদ্ধান্ত অনুযায়ী অনুষ্ঠান বর্জন করা হয়েছে।

এব্যাপারে তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম ফেরদৌস ইসলাম বলেন, উন্নয়ন মেলা উপলক্ষে কোন সাংবাদিক সংগঠনকে চিঠি দেওয়া হয়নি। তবে উপজেলা আইন শৃংখলা সভায় মৌখিক ভাবে সবাইকে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: