,


ঠাকুরগাঁওয়ে অতিরিক্ত মূল্যে সিগারেট বিক্রির অভিযোগে তিন ব্যবসায়ী আটক

ঠাকুরগাঁওয়ে অতিরিক্ত মূল্যে সিগারেট বিক্রির অভিযোগে তিন ব্যবসায়ী আটক

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে গ্রাহকদের কাছে অতিরিক্ত মূল্যে সিগারেট বিক্রি করার অভিযোগে ৩ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে শহরের জজ কোর্ট চত্বর ও মাম হাসপাতালের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন:- মাম হাসপাতালের সামনের সিগারেট বিক্রেতা জুয়েল ইসলাম, জজ কোর্ট চত্বরের সিগারেট বিক্রেতা মন্টু ও আইজুল ইসলাম।

পুলিশ জানায়, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ এর উৎপাদিত ‘পাইলট, ডার্বি ও হলিউড’ সিগারেট ৪ টাকা মূল্যে নির্ধারণ করে বাজারজাত করে। কিন্তু জজ কোর্ট চত্বরের সিগারেট ব্যবসায়ী মন্টু, আইজুল ও মাম হাসপাতালের সামনের সিগারেট ব্যবসায়ী জুয়েল ইসলাম বেশ কিছুদিন ধরে ‘ডার্বি’ সিগারেট ৫ টাকা করে গ্রাহকদের কাছে বিক্রি করছিল। অতিরিক্ত দামে সিগারেট বিক্রি করায় গ্রাহকরা বিষয়টি সদর থানা পুলিশকে অবগত করেন। এরই প্রেক্ষিতে সোমবার দুপুরে অভিযান চালিয়ে সিগারেট ব্যবসায়ী জুয়েল, মন্টু ও আইজুলকে আটক করে পুলিশ।

সদর থানার এসআই রবিউল বলেন, আটক ৩জন সিগারেট ব্যবসায়ী ভবিষ্যতে আর কখনো গ্রাহকদের কাছে অতিরিক্ত মূল্যে সিগারেট বিক্রি করবে না মর্মে মূচলেকা প্রদান করলে তাদের ছেড়ে দেওয়া হয়।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশের ঠাকুরগাঁও-পঞ্চগড় ও দিনাজপুর জেলার পরিবেশক মো: শামীম কবির বলেন, বাজেট পূর্ববর্তী ও পরবর্তী সময়ে কিছু অসাধু ব্যবসায়য়ী বাজারে অতিরিক্ত মুনাফা লাভের জন্য ভোক্তাদের কাছ থেকে বেশি দামে সিগারেট বিক্রি করে। ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশে সবসময় ভোক্তা ও বিক্রেতা উভয়ের স্বার্থ বিবেচনা করে ব্যবসা পরিচালনা করে আসছে। এছাড়াও বাজার পর্যবেক্ষণ করার জন্য মাঠ পর্যায়ে আমাদের কর্মকর্তা-কর্মচারীরা কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: