ঝিনাইদহে ভাতার বই ও ক্ষুদ্র ঋন বিতরণকরেন ইউএনও শাম্মি ইসলাম

ঝিনাইদহ প্রতিনিধিঃ সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় উপকারভোগিদের মাঝে সদর উপজেলা সমাজ সেবা কার্যালয়ের সহযোগীতায় ঝিনাইদহের ভাতার বই ও ক্ষুদ্র ঋনের অর্থ বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে সদর উপজেলা মিলনায়তনে পাগলাকানাই ইউনিয়নের চেয়ারম্যান কে এম নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ আব্দুর রশীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, উপজেলা সমাজ সেবা অফিসার রুবেল হাওলাদার ও মানবাধিকার কর্মী সাংবাদিক আমিনুর রহমান টুকু। এ সময় পাগলাকানাই ইউনিয়নের ১শ ১২ জন উপকারভোগীর মাঝে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার বাৎসরিক অর্থ প্রদান করা হয়। এদিকে ঝিনাইদহে সপ্তসংঘ পরিবারের স্বারক গ্রন্থের মোড়ক উন্মোচন ও আলোচনা সভা সদর উপজেলা মিলনায়তনে ইমরান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম।
ঝিনাইদহে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী ও আলোচনা সভা

‘নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি’ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে সোমবার সকালে পল্লী বিদ্যুতের কার্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে পল্লী বিদ্যুত মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ঝিনাইদহ পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার প্রকৌশলী আলতাফ হোসেন, পল্লী বিদ্যুতের ডিজিএম (কারিগরি) শ ম মিজানুর রহমান, এজিএম (প্রশাসন) আমিনুল ইসলামসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.