,


জার্সি পেঁচিয়ে এসপিকে ৭ লাখ টাকা ঘুষ
জার্সি পেঁচিয়ে এসপিকে ৭ লাখ টাকা ঘুষ

জার্সি পেঁচিয়ে এসপিকে ৭ লাখ টাকা ঘুষ

ডেস্ক রিপোর্টারঃ চাকরির জন্য পুলিশ সুপারকে ৭ লাখ টাকা ঘুষ দেয়ায় নুরুল ইসলাম (৫২) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শুক্রবার পুলিশ লাইনে সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন এ তথ্য জানান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামসহ (পুলিশ সুপার পদন্নতি প্রাপ্ত) সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, প্রায় এক সপ্তাহ আগে নড়াইল সদর উপজেলার চাচড়া গ্রামের নুরুল ইসলাম ব্রাজিলের ফুটবল খেলার জার্সি উপহার দিতে আমার অফিসে আসে। রাতে বাসায় গিয়ে দেখতে পাই জার্সির মধ্যে টেপ দিয়ে মোড়ানো একটি প্যাকেট ও একটি বায়োডাটা রয়েছে। বিষয়টি কাউকে বুঝতে না দিয়ে প্যাকেটটি ওভাবেই রেখে দিই।

বৃহস্পতিবার রাতে ওই ব্যক্তি ফোন করে আমার সঙ্গে দেখা করতে চাইলে অফিসে আসতে বলি। বিষয়টি নিশ্চিত হওয়ার পর তাকে ঘুষ দেয়ার অভিযোগে আটক করা হয়।

প্যাকেটের মধ্যে এক হাজার টাকার নোট রয়েছে পাঁচ লাখ এবং পাঁচশ টাকার নোট রয়েছে দুই লাখ। এছাড়াও তার কাছ থেকে একটি চেক উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

পুলিশ সুপার আরও জানান, নড়াইলে পুলিশের সিপাহী পদে ঢুকতে কোনো টাকা বা ঘুষ লাগবে না। দালালদের খপ্পর থেকে রক্ষা পেতে আমরা জেলায় মাইকিং ও লিফলেট বিতরণ করেছি যাতে জনগণ সচেতন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: