,


ছেলের জন্মদিনে কি উপহার দিলেন অপু

ছেলের জন্মদিনে কি উপহার দিলেন অপু

বিনোদন ডেস্ক: শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয়। গতকাল বৃহস্পতিবার ছিলো জয়ের জন্মদিন। ছেলের জন্মদিন উপলক্ষে অপু বিশ্বাস ঘরোয়াভাবে একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন। এতে জন্মদিনের উপহার হিসেবে আব্রাম খান জয়কে সাদা রঙের একটি টয়োটা গাড়ি উপহার দিয়েছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস।

বৃহস্পতিবার একটি অনলাইনকে দেয়া সাক্ষাৎকারে এ কথা জানান এই চিত্রনায়িকা।

অপু বিশ্বাস বলেন, আগস্টের মাঝামাঝি সাদা রঙের একটি টয়োটা গাড়ি কিনেছি। জয়ের দ্বিতীয় জন্মবার্ষিকী উপলক্ষে গাড়িটা কিনেছি। এটা ওর জন্মদিনে আমার পক্ষ থেকে উপহার। জয় সুন্দরভাবে বেড়ে উঠুক এটাই আমার চাওয়া।

ছেলের জন্মদিনে শাকিব খান কী উপহার দিয়েছেন জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, এখনো উপহার দেয়নি। তবে শাকিব আমাকে আব্রামকে নিয়ে যেতে বলেছে। অবশ্যই উপহার দিবে।

এদিকে নিজের ভেরিফায়েড ফেসবুকে আব্রাম খান জয়কে নিয়ে অপু বিশ্বাস লিখেন, ভালো কিংবা খারাপ যে কোনো সময়ে তোমার পাশে থাকব। আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমার বড় ভক্ত হয়ে থাকব। খুব যত্ন করে আগলে রাখব তোমাকে। শুভ জন্মদিন প্রিয় পুত্র আব্রাম খান জয়।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম নেয় পুত্রসন্তান আব্রাম খান জয়। চলতি বছর তাদের বিবাহবিচ্ছেদ ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: