ছাত্রীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ছাত্রীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে। এসময় প্রায় ২ শতাধিক শিক্ষার্থীর রক্ত পরিক্ষা করে জানিয়ে দেওয়া হয় গ্রুপ ও শরীরের ওজন মেপে দেওয়া হয়।
রোববার সারাদিন দ্বারিকা পাল মহিলা ডিগ্রি কলেজে সামাজিক সংগঠন ‘উদ্দীপ্ত তারুণ্য’ এর আয়োজনে, হেলথ লাইন ডায়াগনস্টিক সেন্টার ও কলেজের গার্ল ইন রোভার এর সহযোগীতায় এই ক্যাম্পেইন এর উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক।
এসময় উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, সুচিত্রা ধর, বিলাস কৃষ্ণ চক্রবর্তী, দীপশিখা ধর, প্রভাষক অনিরুদ্ধ সেনগুপ্ত বাচ্চু, শ্যামলী রানী পাল প্রমুখ।
উদীপ্ত তারুণ্যের মুখপাত্র সানজিতা শারমিন বলেন, প্রতিটি মানুষেরই তাই রক্তের গ্রুপ জেনে রাখাটা খুবই জরুরী। আমরা প্রয়োজনে যে ভাবে অন্যের কাছ থেকে রক্ত নিবো। সেভাবে অন্যের প্রয়োজনেও রক্ত দেওয়ার ব্যবস্থা করবো। আজকের মতো এ ধরনের আয়োজন অব্যাহত থাকবে।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.