,


চৌহালীতে ভাঙন কবলিতদের সহায়তা দিলেন মীর মোশারফ

চৌহালীতে ভাঙন কবলিতদের সহায়তা দিলেন মীর মোশারফ

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের চৌহালী উপজেলার পশ্চিম জোতপাড়ায় যমুনার ভাঙ্গনে ভিটে বাড়ি হাড়ানো ১৮টি পরিবারের মধ্যে নগদ সহায়তা ও খাবার বিতরণ করেছেন সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে দলের মনোনয়ন প্রত্যাশী ও বনানী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন।

শুক্রবার দুপুরে নদী ভাঙন কবলিত এলাকায় অসহায়দের দেখতে গিয়ে মীর মোশারফ হোসেন পানি উন্নয়ন বোর্ডকে ভাঙ্গনের তীব্রতা ঠেকাতে দ্রুত ব্যবস্থা নেয়ার আহ্বান জানান।

এসময় তিনি স্থানীয়দের উদ্যোশে আরও বলেন, চরাঞ্চলের মানুষের জীবনমানের উন্নয়ন ও দেশকে এগিয়ে নেয়ার পাশাপাশি চৌহালীকে নদী ভাঙনের করাল গ্রাস থেকে রক্ষায় জননেত্রী শেখ হাসিনার সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

ইতোমধ্যে এডিবির অর্থায়নে ১০৯ কোটি টাকার উপজেলা শহর রক্ষা বাঁধের কাজ শেষ হয়েছে। অবশিষ্ট ভাঙন কবিলত এলাকা রাক্ষুসী যমুনার গ্রাস থেকে রক্ষায় বর্তমান সরকারের ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি।

এর আগে চৌহালী ডিগ্রি কলেজ চত্ত্বরে নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে অর্থ বিতরণের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভার:) আনিছুর রহমান, থানার ওসি জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক সরকার, সাবেক সভাপতি হযরত আলী মাষ্টার, যুগ্মসম্পাদক নূর মোহাম্মদ চৌধুরী সঞ্জু, বনানী থানা আ”লীগের সাংগঠনিক সম্পাদক এস এম আজম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান সেলিম, চৌহালী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফ সরকার ও সিনিয়র সহসভাপতি আলমগীর শিকদার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি রহিম রেজাসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: