চোরাচালানীরদের ছোড়া বোমায় আহত বিজিবি সদস্যের মৃত্য

বেনাপোল প্রতিনিধিঃ টানা চার দিন মৃত্যের সাথে লড়াই না ফেরার দেশে চলে গেলেন যশোরের শার্শা উপজেলার পাঁচভুলট বিজিবি ক্যাম্পের হাবিলদার মোঃ আকমল হোসেন। নিহত আকমল হোসেন রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খোর্দ্দকোমরপুর গ্রামের আবুল হোসেনের ছেলে।চোরাকারবারীদের নিক্ষিপ্ত বোমায় গুরুত্বর আহত হয়ে সিএমএইচ, ঢাকায় ক্রিটিকাল কেয়ার ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মৃত্যুবরণ করেন।

২১ বিজিরি পরিচালক ইমরান উল্লাহ সরকার ঘটনার সত্যত্যা নিশ্চিত করে জানান,হাবিলদার মোঃ আকমল হোসেন গত ২৬ জুলাই রাতে পাঁচভুলট বিওপির একটি নিয়মিত টহল দলের দলাধিনায়ক হিসেবে সীমান্তে চোরাচালান প্রতিরোধী টহলে নিয়োজিত ছিলেন।এসময় ১০/১২ মাদক পাচারকারী ভারত সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে প্রবেশ করলে তাদেরকে থামার সংকেত দেন। কিন্তুনা থেমে আকস্মাৎ তাদের হাতে থাকা ব্যাগটি সজোরে আকমলের দিকে ছুড়ে মারে।এসময় ব্যাগে রক্ষিত হাতবোমা সমূহ বিকট শব্দে বিস্ফোরিত হয়। এর ফলে বোমার স্পিন্টারের আঘাতে আকমলের সমগ্র শরীর ক্ষতবিক্ষত হয় এবং একটি স্পিন্টার তার বাঁ চোখের কর্ণিয়া ক্ষতিগ্রস্থ করে মস্তিস্কে প্রবিষ্ট হয়। আশঙ্কাজনকভাবে আহত অবস্থায় তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে অতিদ্রুত সিএমএইচ, যশোরে প্রেরণ করা হয়। সেখান থেকে গত ২৭ জুলাই সকালে বিশেষ ব্যবস্থায় হেলিকপ্টারযোগে তাকে সিএমএইচ, ঢাকায় প্রেরণ করা হয় যেখানে তিনি অদ্যবধি নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন ছিলেন

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.