,


চিরনিদ্রায় শায়িত হলেন সমকাল রংপুরের প্রধান ইকবাল হোসেন

চিরনিদ্রায় শায়িত হলেন সমকাল রংপুরের প্রধান ইকবাল হোসেন

রংপুর প্রতিনিধিঃ সমকালের রংপুর ব্যুরোপ্রধান ইকবাল হোসেনের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রংপুর প্রেস ক্লাব চত্বরে জানাজায় অংশ নেন সাংবাদিকসহ বিভিন্ন রংপুরের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ। সমকালের পক্ষ থেকে জানাজায় অংশ নেন বগুড়া ব্যুরোপ্রধান মোহন আখন্দ।

এর আগে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে তার মরদেহ রংপুর প্রেস ক্লাব চত্বরে নেওয়া হয়। সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা সেখানে তাকে এক নজর দেখার জন্য ভিড় জমান। প্রিয় মানুষকে শেষবারের মতো দেখে কান্নায় ভেঙে পড়েন তারা।

জানাজা নামাজ শেষে তার মরদেহে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক রেজাউল ইসলাম মিলন, জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, সাংবাদিক ইউনিয়ন, ভিডিও জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রংপুর, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রংপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রংপুর সাহিত্য পরিষদ, প্রেস ক্লাব ব্যবসায়ী সমিতি, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সুহৃদ সমাবেশসহ বিভিন্ন সংগঠন ও শুভাকাঙ্ক্ষীরা।

এ সময় কালো ব্যাচ ধারণ করে শোক প্রকাশ করা হয়। দ্বিতীয় জানাজা শেষে বৃহস্পতিবার বিকেলে ইকবাল হোসেনকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বুধবার রাত সোয়া ৮টার দিকে শহরের মাহিগঞ্জ দেওয়ানটুলির বাসভবনে ইকবাল হোসেন ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৪৪ বছর। তিনি দীর্ঘদিন ধরে বোন ক্যান্সারে ভুগছিলেন। তার স্ত্রী, এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রয়েছে।

ইকবাল হোসেনের অকাল মৃত্যুতে সমকাল প্রকাশক এ. কে. আজাদ ও ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: