চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলে চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় শহরের আশ্রমপাড়া এলাকায় কুশ শিশু নিকেতনের আয়োজনে এ পুরস্কার দেয়া হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলে কুশ শিশু নিকেতনের আয়োজনে চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতায় ৪৩ জন বিজয়ী হয়।

পুরস্কার বিতরণ উপলে কুশ শিশু নিকেতন কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কুশ শিশু নিকেতন এর পরিচালক চন্দনা ঘোষের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা সমাজসেবা কর্মকর্তা মনিরুল ইসলাম, সমবায় কর্মকর্তা আব্দুর রউফ, বিশিষ্ট শিাবীদ প্রফেসর মনতোষ কুমার দে, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, আব্দুর রশিদ ডিগ্রী কলেজের প্রভাষক ও ডেইলি ষ্টার পত্রিকার ঠাকুরগাঁও প্রতিনিধি কামরুল ইসলাম রুবায়েত প্রমুখ।

সভা শেষে চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে বিজয়ী ৪৩ জনের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.