,


চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮’তে প্রথম স্থানে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়
কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী পুরস্কার তুলে দেন প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক আবুহেনা মোস্তফার হাতে

চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮’তে প্রথম স্থানে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়

একটি বাংলাদেশ ডেক্সঃ জাতীয় পর্যায়ে আয়োজিত চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮’তে সব মন্ত্রণালয়ের মধ্যে প্রাথমিক ও গণ শিক্ষামন্ত্রণালয় প্রথম স্থান লাভ করেছে। অন্যসব মন্ত্রণালয়ের তুলনায় উন্নয়নমূলক কর্মকাণ্ডে এগিয়ে থাকায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এই গৌরব অর্জন করে।

উন্নয়ন মেলার সমাপনী দিনে শনিবার (৬ অক্টোবর) বিকালে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রথম স্থান লাভ করার ঘোষণা আসে। প্রাথমিক শিক্ষা অধিদফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শেরে বাংলা নগরে আন্তর্জাতিক বাণিজ্য মেলার মাঠে ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ শ্লোগানে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮ এর জাতীয় পর্যায়ের মূল মেলা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ, অধিদফতর, সংস্থা এবং বিভিন্ন সরকারি, স্বায়ত্বশাসিত,বেসরকারি সংগঠনসমূহের মোট ৩৩০ টি স্টল/প্যাভিলিয়ন অংশ নেয়।

প্রাথমিক ও গণ শিক্ষামন্ত্রণালয় প্রথম স্থান অধিকার করার ঘোষণা আসার পর কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক ড. মো. আবুহেনা মোস্তফা কামালের হাতে পুরস্কারের ক্রেস্ট ও সনদ তুলে দেন বলেও ওই বিজ্ঞপ্তিতে বলা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: