,


গোবিন্দকে নাচ শেখালেন মাধুরী
গোবিন্দকে নাচ শেখালেন মাধুরী

গোবিন্দকে নাচ শেখালেন মাধুরী

ডেস্ক রিপোর্টারঃ নব্বইয়ের দশকের বলিউড। মাধুরী দীক্ষিত ও গোবিন্দের নাচে মুগ্ধ হিন্দি ছবির ভক্তরা। এবার দুজন নাচলেন রিয়েলিটি শোতে। শুধু তাই নয়, গোবিন্দকে নাচও শেখালেন বলিউড নায়িকা মাধুরী দীক্ষিত।

গোবিন্দ অভিনয়ে অনিয়মিত। মাধুরী এখনো অভিনয় করে চলেছেন। পাশাপাশি নাচও চলছে ঠিকঠাক। এখনো নাচছেন ঠিক আগের মতোই। টেলিভিশনের নাচের রিয়েলিটি শো ডান্স দিওয়ানের বিচারক তিনি। সেখানেই গোবিন্দ অতিথি বিচারক হিসেবে যান। বলিউডের জনপ্রিয় নাচের সঙ্গে দুজনে নাচেন । গোবিন্দ একসময় মাধুরীর কাছে কত্থক নাচের কৌশল শিখতে চান ।

ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিরর বলছে, ওই রিয়েলিটি শোতে তাঁরা দুজন প্রথমেই রাজা বাবু সিনেমার একটি গানের সঙ্গে নাচেন। সে সময় তাঁরা মারাঠি ভাষায় কথাবার্তাও বলেন। এরপর একজন প্রতিযোগী ভরত নাট্যম পরিবেশনা নিয়ে মঞ্চে আসেন। লগান সিনেমার গানের সঙ্গে এটি পরিবেশিত হয়। এই নাচ দেখে গোবিন্দর মনে ধ্রুপদি নাচের কৌশল শেখার বাসনা জাগে। বিচারকের আসন থেকে তখন মাধুরী চলে আসেন মঞ্চে। গোবিন্দকে শিখিয়ে দেন কত্থক নাচের কিছু কৌশল। শুধু শিখেই শেষ নয়, মাধুরীর সঙ্গে গোবিন্দ নাচেন হাম দিল দে চুকে সানাম সিনেমার ‘আলবেলা সাজান’ গানের সঙ্গে।

মাধুরী দীক্ষিতকে দেখা গেছে টোটাল ধামাল সিনেমায়। ছিলেন করণ জোহরের স্বপ্নের ছবি কলঙ্ক সিনেমাতেও। যদিও ছবিটি খুব একটা সফল হতে পারেনি বক্স অফিসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: