গোপালগঞ্জের কোটালীপাড়ায় ইউপি মেম্বারের বিরুদ্ধে বয়স্ক ভাতা আত্মসাতের অভিযোগ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রামশীল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি মেম্বার মনোরঞ্জন বালার বিরুদ্ধে বয়স্ক ভাতার টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।

জানা গেছে, মনোরঞ্জর বালা তার ওয়ার্ডে বিতরণের জন্য ১৭টি কার্ড পেয়ে ছিলেন। তিনি এই কার্ড বিতরণে প্রতি কার্ডধারীর কাছ থেকে ১৫ শত টাকা থেকে ২ হাজার টাকা করে নেয়। সম্প্রতি কার্ডধারীরা সোনালী ব্যাংক ঘাঘর বাজার শাখা থেকে ৬ হাজার টাকা করে ভাতা উত্তোলন করেন। ব্যাংক থেকে কার্ডধারীরা ভাতার টাকা নিয়ে বের হওয়ার পর একরকম জোর করে মনোরঞ্জন বালা প্রত্যেক ভাতাভোগীর কাছ থেকে ৩ থেকে ৪ হাজার টাকা করে নিয়ে নেয়। এ বিষয়ে কার্ডধারী তুলসী হালদার, রাসমনি মিস্ত্রি, অমৃত গাইন উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছেন।

মুশুরিয়া গ্রামের কার্ডধারী তুলসী হালদার বলেন, বয়স্ক ভাতার ৬ হাজার টাকা পেয়ে ছিলাম। ব্যাংক থেকে ভাতার টাকা নিয়ে বের হওয়ার পর মনোরঞ্জন বালা আমার কাছ থেকে জোর করে ৩ হাজার টাকা নিয়ে গেছে।

একই গ্রামের অমৃত গাইন বলেন, কার্ড দেওয়ার আগে আমার কাছ থেকে ১৫ শত টাকা নিয়েছে। ভাতার টাকা উত্তোলনের পর ৩ হাজার টাকা নিয়েছে।

মনোরঞ্জন বালা বলেন, আমি কারো কাছ থেকে কোনো টাকা নেইনি। আমার প্রতিপক্ষ আমার নামে উপজেলা নির্বাহী অফিসারের কাছে মিথ্যা অভিযোগ দিয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.