গুরুদাসপুরে ভূমি অফিসের উদ্যোগে গণশুনানী অনুষ্ঠিত

মো. আখলাকুজ্জামান,গুরুদাসপুরঃনাটোরের গুরুদাসপুরে ভূমি সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধানকল্পে ভূমি অফিসের উদ্যোগে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সেবাগৃহে ওই গণশুনানী হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন ও সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ নাহিদ হাসান খান।
গণশুনানী শেষে উপজেলার আলীপুর গ্রামের আব্দুর রাজ্জাক বলেন, দীর্ঘ ভোগান্তির পর এই গণশুনানীর মাধ্যমে আমার ১৮ বিঘা জমির নিস্পত্তি পেলাম। চাঁচকৈড় মধ্যমপাড়ার আলিমুদ্দিন ফকির বলেন, ব্যাক্তি মালিকানার জায়গা কিভাবে দখলমুক্ত করতে হয় তার সঠিক পরামর্শ পেলাম। আরেক ভুক্তভোগী সমশের আলী বলেন, বাদীর অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষণিকভাবে এত সুন্দর সঠিক পরামর্শ ও সমাধান এরআগে কেউ দেননি।
উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন বলেন, গুরুদাসপুরে ভূমি সংক্রান্ত শতভাগ অনলাইন কার্যক্রম চালু আছে। ২৮ দিনের মধ্যে সকল খারিজের নিস্পত্তি করা হয়। গণশুনানীতে প্রায় অর্ধশতাধিক ভুক্তভোগীকে সঠিক পরামর্শ ও সমাধান দেয় উপজেলা ভূমি অফিস।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.