গাবতলীতে পানিতে পরে ৩য় শ্রেণী ছাত্রের মৃত্যু

গাবতলীত (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে পানিতে পরে গিয়ে কেজি স্কুলের (৩য় শ্রেণী) ছাত্র তানিম (৯) নিহত হয়েছে। এ ঘটনা ঘটেছে গতবৃহস্পতিবার পৌরসভাধীন গোড়দহ বেইলী ব্রীজের নিচে।
স্থানীয়রা জানান, গাবতলী পৌরসভাধীন মাষ্টারপাড়া গ্রামের বাসিন্দা গাবতলী হাসপাতালের ডেন্টাল সার্জনের সহকারী সিরাজুল হক সিরাজী বড় ছেলে আইডিয়াল কিন্ডার গার্টেন কেজি স্কুল ৩য় শ্রেণী ছাত্র তানিম গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় গোড়দহ বেইলী ব্রীজের নিচে কলা গাছ দিয়ে তৈরী করা ভেলায় চরে বন্ধুদের সঙ্গে খেলা করছিল। এমন সময় তানিম ভেলা থেকে হঠাৎ পানিতে পড়ে ডুবে যায়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা ছুটে গিয়ে তানিম’কে অনেক খোজাখুজির পর ব্রীজের পূর্বধারে প্রায় আধা কিলোমিটার দুরে পানির নিচ থেকে উদ্ধার করে। তৎক্ষণে তানিম মৃত্যুবরণ করেছে। ছোট এই অবুঝ শিশু মৃত্যুতে বাবা-মা ও আত্মীয় স্বজন এবং সহপাঠী ও প্রতিবেশীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ডেস্ক রিপোর্টার
একটি বাংলাদেশ - Ekti Bangladesh (ektibd.com) is a leading Online Newspaper & News Portal of Bangladesh. It covers Breaking News, Politics, National, International, Live Sports etc.