,


খুকনী হাই স্কুলের মেধাবীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

খুকনী হাই স্কুলের মেধাবীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

এনায়েতপুর-চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের এনায়েতপুর থানার ঐতিহ্যবাহী খুকনী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৭৩ জন মেধাবী ও হত-দরিদ্র শিক্ষার্থীর মধ্যে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি হাজী ফিরোজ হাসান অনিক শিক্ষা উপকরণ ও পুরস্কার বিতরণ করেছেন।

সোমবার দুপুরে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাজী এবাদুর রহমানের সভাপতিত্বে অর্ধ-বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হাজী ফিরোজ হাসান অনিক শিক্ষার্থীদের উদ্যেশে বলেন, তোমরা আগামী দিনের ভবিষ্যৎ, তোমাদের স্বপ্ন দেখতে হবে, মেধার সাথে নৈতিকতার সমন্বয় ঘটিয়ে দেশকে এগিয়ে নিতে আদর্শ ও দেশ প্রেমিক নাগরিক হিসেবে নিজেদেরকে গড়ে তুলতে হবে।

তরুণ শিল্পপতি হাজী অনিক ফিরোজ আরও বলেন, খুকনী হাই স্কুল একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এ বিদ্যালয়ের বহু শিক্ষার্থী এখন দেশ ও দশের জন্য সু-নামের সাথে কাজ করে যাচ্ছে। বর্তমান শিক্ষা বান্ধব সরকারের পক্ষ থেকে বিদ্যালয়ের অবকাঠামোগত সমস্যা দুরীকরণে দ্রুতই একটি চারতলা বিশিষ্ট ভবন নির্মান হবে। এছাড়া একটি দৃষ্টি নন্দন মসজিদ, মাঠ ভরাট, শেখ রাসেল ডিজিটাল ল্যাব ও বিদ্যালয়ের সার্বিক অবকাঠামোর উন্নত করতে কাজ করে যাচ্ছি। এসম তিনি উপস্থিত শিক্ষার্থীদের আরও জানান, খুব দ্রুতই খুকনী বহুমুখী উচ্চ বিদ্যালয় কলেজের অনুমোদন পেতে যাচ্ছে ইনশাআল্লাহ।

অনুষ্ঠানের বিশেষ অতিথি এম.কে এন্ড কাইজার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হাজী জাকির হোসেন, খুকনী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুছ সালাম খাঁন, বিশিষ্ট সমাজ সেবক মাহমুদুল হক দালাল, বিদ্যালয়ের কোয়াব সদস্য হাজী রহুল আমিন (হাসমত) ও অভিভাবক সদস্য আজিজুল হক, সমাজকর্মী মামুন বিশ্বাস ও এনায়েতপুর-চৌহালী প্রেসক্লাবের সভাপতি (ভার:) রফিক মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক আশরাফুল আলম সওদাগার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: