,


কোলকাতার সিনেমায় গান গাইতে যাচ্ছেন এ প্রজন্মের তরুন মেধাবী গায়ক স্যাম্জ শামীম

কোলকাতার সিনেমায় গান গাইতে যাচ্ছেন এ প্রজন্মের তরুন মেধাবী গায়ক স্যাম্জ শামীম

মারুফ সরকার, বিনোদন প্রতিবেদকঃ ইন্দ্রো বাংলা প্রোযোজিত সুদেব ঘোষের পরিচালনায় “একলা আমি ” ছবিতে গান গাইতে যাচ্ছেন এ প্রজন্মের তরুন মেধাবী গায়ক “স্যাম্জ শামীম . গাওয়া নিয়ে গান তিনি অনেক আশাবাদী।

প্রথম বারের মত কোন ছবিতে গান গাওয়ার সুযোগ পেয়ে যারপনাই অভিনন্দিত ও হৃদয়ের অন্যরকম শিহরন তার যা ভাষায় প্রকাশ করার মত নয়।

ছবিটির নাম “একলা আমি”।এই “একলা আমি ” ছবিটিতে দুই বাংলার শিল্পীরাই অভিনয় করবেন এবং দুই বাংলার সংগীত শিল্পীরাই কন্ঠ দিবেন বলে জানিয়েছেন এই ছবির পরিচালক সুদেব ঘোষ।

ছবিটিতে অভিনয় করছেন সৌমিত্র চট্টোপাধ্যায়,অভিরাজ দাশগুপ্ত,অশেষ চ্যার্টাজি,টাইগার রাজিব,অভিষেক চ্যার্টাজি,তমাল রায় চৌধুরী,অনামিকা সাহা,রূম্পা পাত্র সান্তনা বসু সহ আরও অনেকেই এবং কণ্ঠশিল্পী হিসেবে কন্ঠ দিচ্ছেন এ প্রজন্মের তরুন গায়ক স্যাম্জ শামীম,এফ এ সুমন এবং মিস্টার জুবিন।

ছোট থেকেই আমার স্বপ্ন ছিলো বড় হয়ে একজন বড় সংগীত শিল্পী হওয়ার,সেই স্বপ্ন নিয়েই পথ চলা শুরু।

এ ব্যাপারে কথা হয় তার সাথে তিনি বলেন, ২০১৬ সালে মেহেদী বাপনের সংগীত পরিচালনায় সিডি চয়েস থেকে বের হয় আমার প্রথম অডিও এলবাম “উৎসব” এবং ২০১৮ সালে বের হয়েছে ৫ টা মিউজিক ভিডিও। গান গুলো মোটামুটি শ্রোতাদের কাছে ভালোই সারা জাগিয়েছেন। আমাকে সিনেমায় গান গাওয়ার সুযোগ করে দেবার জন্য পরিচালক সুদেব ঘোষের প্রতি জানাই কৃতজ্ঞতা। আশা করি সিনেমাটি দর্শক প্রিয়তা অর্জনে সক্ষম হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: