,


কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত আহত ৩

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত আহত ৩

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম- রংপুর সড়কের কাঠালবাড়ী কলেজের পাশে বাসের ধাক্কায় স্বামী –ন্ত্রী সহ একই পরিবারের ৩ জন ও অটোরিক্সা চালক মারা গেছে আহত হয়েছে আরও ৩ জন । শুক্রবার (২৬ জুলাই) সকাল সাড়ে ১১ টায় এ দুর্ঘটাটি ঘটে । কুড়িগ্রাম সিভিল সার্জন ডাঃ এস.এম.আমিনুল ইসলাম বিষয়টি ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন ।
প্রত্যক্ষদর্শীরা জানান, লালমনিরহাট জেলার বড়বাড়ী থেকে যাএী সহ ব্যাটারীচালিত অটোরিক্সা কুড়িগ্রামের দিকে যাচ্ছিল । এসময় রংপুর থেকে কুড়িগামগামী কুমিল্লা-জ ১১-০০১০ অর্পন নামে মিনিবাসটি পিছন থেকে অটোরিক্সাটি ধাক্কা দিলে চালক সহ ৬ জন আহত হয় । এদের মধ্যে কুড়িগ্রামে চিকিৎসাধীনবস্থায় ৩ জন মারা যান । নিহতরা হলেন সদর উপজেলার করিমের খামার গ্রামের বাসিন্দা মোস্তফা (৩৫) তার –ন্ত্রী জোসনা (২৮),ও তাদের নানী আমেনা (৭৫)। এই দম্পতির একমাএ কন্যা মিম (১৫) ও পলাশবাড়ীর জাহেদুল (৪৫) কে কুড়িগ্রাম সদর হাসপাতালে এবং অটোরিক্সা চালক মানিক (৩৫) কে রংপুর মেডিকেল হাসপাতালে পাঠালে সেখানে তিনি মারা যান । দুর্ঘটনায় অটোরিক্সাটি দুমড়েমুচড়ে যায় । তবে বাসটির কোন যাএী আহত হননি । দুর্ঘটনার পর আধা ঘন্টা ঐ সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকলেও পওে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিক্সাটি পুলিশ থানায় নিয়ে যায় ।
কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মাহফুজার রহমান জানান, ঘাতক বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে । এব্যাপারে আইনগত ব্যাবস্থা নেয়া হবে বলে তিনি জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: