,


কুড়িগ্রামে দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে সততা সংঘের সাংগঠনিক সম্মেলন ও দুর্নীতি দমন কমিশন কর্তৃক প্রদত্ত শিক্ষা উপকরণ বিতরণ

কুড়িগ্রামে দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে সততা সংঘের সাংগঠনিক সম্মেলন ও দুর্নীতি দমন কমিশন কর্তৃক প্রদত্ত শিক্ষা উপকরণ বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে সততা সংঘের সাংগঠনিক সম্মেলন ও দুর্নীতি দমন কমিশন কর্তৃক প্রদত্ত শিক্ষা উপকরণ বিতরণ কর্মসূচী পালিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় কুড়িগ্রাম শহরের কলেজমোড়স্থ প্রবীন ভবনে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এ.কে.এম সামিউল হক এর সভাপতিত্বে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাংগঠনিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। পরে শিক্ষার্থীদের মাঝে দুর্নীতি দমন কমিশন প্রদত্ত দুর্নীতি বিরোধী স্লোগান সম্বলিত স্কুল ব্যাগ, খাতা ও স্কেল এবং পুরস্কার বিতরণ করা হয়।

উক্ত সভায় সততার মাধ্যমে জীবন গঠনের লক্ষ্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিন আল পারভেজ। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন, সজেকা, রংপুর এর সহকারি পরিদর্শক বাবু অমলেন্দু কোচ, জেলা দুর্নীতি প্রতিরধ কমিটি কুড়িগ্রাম এর সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সহ সভাপতি জনাব মোঃ আফতাব উদ্দিন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য বাবু উদয় শংকর চক্রবর্তী।

বক্তারা বলেন, সততার অনুশীলনের জন্য শিক্ষার্থীদের এখন থেকে পিতা মাতার কাছে মিথা কথা না বলার প্রতিজ্ঞা গ্রহন করতে।

সভাপতি তার বক্তব্যে উল্লেখ করেন শৈশব কাল থেকে সততার অনুশীলন না করলে পরবর্তী জীবনে তা বাস্তবায়ন করা কঠিন হয়ে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: