,


কুড়িগ্রাম (Kurigram)

কুড়িগ্রামে কলেজ শিক্ষকের রহস্য জনক মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে এক কলেজ শিক্ষকের রহস্য জনক মৃত্যু হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে রাজারহাট উপজেলা সদরের খুলিয়াতারী গ্রামে ইন্দ্রজিৎ বর্মন (৫৪) নামের এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্নহত্যার কথা জেনে এলাকাবাসী ওই বাড়িতে যান।

এছাড়া বাড়িটি রাজারহাট থানার আনুমানিক ১শ মিটারের মধ্যে হওয়ায় পুলিশও দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন। এসময় মৃত ব্যাক্তির পরনে শুধুমাত্র জাঙ্গিয়া ও পায়ে একটি মোজা লাগানো অবস্থায় দেখেন তারা।

মৃত ইন্দ্রজিতের পরিবারের সদস্যরা জানালার সাথে গামছা লাগিয়ে ইন্দ্রজিৎ বর্মন গলায় ফাঁস দেয়ার কথা বললেও তা আদৌ সম্ভব কিনা এনিয়ে প্রশ্ন উঠেছে।

প্রতিবেশীদের অনেকে জানান, ঢাকার একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে পড়–য়া ইন্দ্রজিৎ বর্মনের পুত্র শুভ্র শুক্রবার বাড়িতে আসার পর থেকে পিতা-পুত্রের মধ্যে মনোমালিন্য চলে আসছিল। ফলে তার মৃত্যুর ঘটনা হত্যা না আত্নহত্যা এনিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

ইন্দ্রজিৎ বর্মন কুড়িগ্রাম সদরের মজিদা আদর্শ ডিগ্রী কলেজের একজন সহকারী অধ্যাপক বলে জানা গেছে। তার এক পুত্র ও এক কন্যা রয়েছে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃঞ্চ কুমার সরকার জানান, ঘটনাটি রহস্য জনক হওয়ায় লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এব্যাপারে রাজারহাট থানায় একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এই বিভাগের আরো

%d bloggers like this: